চাপের মূখে পরে অবশেষে বিয়েই করতে হলো প্রেমিক প্রাণীসম্পদ কর্মকর্তাকে

96
চাপের মূখে পরে অবশেষে বিয়েই করতে হলো প্রেমিক প্রাণীসম্পদ কর্মকর্তাকে
চাপের মূখে পরে অবশেষে বিয়েই করতে হলো প্রেমিক প্রাণীসম্পদ কর্মকর্তাকে

অলিউর রহমান মেরাজ,নবাবগঞ্জ দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের নবাবগঞ্জে প্রেমিকার চাপের মূখে বিয়েই করতে হয়েছে প্রেমিক প্রাণী সম্পদ অফিসের ভেটেরেনারী

সার্জন ডাঃ শফিউল ইসলামকে। রবিবার ৮ মে বিকালে উপজেলা পরিষদে তাদের বিয়েরেজীষ্ট্রী সম্পন্ন করা হয়। এ সময় সরকারী কর্মকর্তা পুলিশ জন প্রতিনিধি প্রেমিক ও প্রেমিকার স্বজন সহ নানা শ্রেণী ও পেশার মানুষ উপস্থিত ছিলেন।

ঘটনাটি এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি করেছে।সোমবারও বিষয়টি নিয়ে বিভিন্ন স্থানে আলোচনা চলছিল। জানা যায় ভেটেরেনারী সার্জন ডাঃ শফিউলইসলাম নবাবগঞ্জ উপজেলার দাউদপুর অফিসে চাকুরী করাকালীন ওই এলাকার এক মেয়ের সাথে সম্পর্ক গড়ে তোলেন। প্রায় ৩ বছরের বেশি সময় ধরে তাদের সম্পর্ক চলে। এমতাবস্থায়

ডাঃ শফিউল ইসলামের পদোন্নতি জনিত কারণে অন্যত্র বদলি হয়। রবিবার ডাঃ শফিউল ইসলাম দাউদপুর থেকে তার জিনিস প্রত্র নিয়ে যাওয়ার প্রাক্কালে প্রেমিকা ও স্থানীয়দের বাধার মূখে পড়েন।

এমন অবস্থায় নবাবগঞ্জ থানা পুলিশ সংবাদ পেয়ে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এরপর উপজেলা পরিষদে আলাপ আলোচনার পর বিয়ের সিদ্ধান্ত হয় এবং সেখানেই তাদের বিয়ে রেজীষ্ট্রী সম্পন্ন করা হয়।

বিষয়টি নিয়ে ডাঃ শফিউল ইসলামের সাথে মন্তব্যের জন্য মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন পেয়েই ফোন কল কেটে দেন।
উল্লেখ্য ডাঃ শফিউল ইসলামের বাড়ী রংপুরের মিঠাপুকুর উপজেলা এলাকায় বলে জানা গেছে।