Home খবর সারা বাংলা চাঁপাইনবাবগঞ্জে ১৩ মামলার আসামি অস্ত্রসহ গ্রেফতার 

চাঁপাইনবাবগঞ্জে ১৩ মামলার আসামি অস্ত্রসহ গ্রেফতার 

চাঁপাইনবাবগঞ্জে ১৩ মামলার আসামি অস্ত্রসহ গ্রেফতার 
চাঁপাইনবাবগঞ্জে ১৩ মামলার আসামি অস্ত্রসহ গ্রেফতার 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের  শিবগঞ্জ উপজেলার মর্দানা গ্রাম থেকে শুক্রবার (১৭ জুন) রাত সাড়ে ১১ টার দিকে ৩টি ওয়ান শুটারগান, ২টি দেশীয় তৈরী অস্ত্র এবং ১টি ককটেল সহ ১৩ মামলার আসামী গোলাম রাব্বানী (৪০) নামে একজনকে গেপ্তার করেছে র্র্যাব-৫ (সিপিসি-১) চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের আভিযানিক দল।

গ্রেপ্তারকৃত ব্যক্তি হলেন সদর উপজেলার রামচন্দ্রপুরহাট-বহরম-হঠাৎপাড়া গ্রামের আব্দুল লতিফের ছেলে গোলাম রাব্বানী।

  র‌্যাব-৫ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানি কমান্ডার তাহমিন তৌফিক তৌকির এর নেতৃত্বে শিবগঞ্জ পৌর এলাকার মর্দানা এলাকায় একটি বাড়ি থেকে  গোলাম রাব্বানীকে গ্রেফতার করা হয়। পরে তার স্বীকারোক্তিনুযায়ী  একই এলাকায় একটি বসতঘর থেকে ৩টি ওয়ান শুটারগান, ২টি দেশীয় তৈরী অস্ত্র হাসুয়া এবং ১টি ককটেল উদ্ধার করে জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃত গোলাম রাব্বানী বিরুদ্ধে বিভিন্ন থানায় ৮টি বিস্ফোরক দ্রব্য আইনের মামলা, ২টি অস্ত্র মামলা এবং ৩ টি মারামারি মামলা সহ সর্বমোট ১৩ মামলার ৭  মামলায় ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামি ছিলো। গ্রেফতার এড়াতে ঐ এলাকায় আত্মগোপনে থাকতো। গ্রেপ্তারকৃত গোলাম রাব্বানী বিরুদ্ধে  অস্ত্র আইনে সংশ্লিষ্ট থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানায় র‌্যাব । 

Exit mobile version