চলে গেলেন পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি

122

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি : রংপুরের পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি প্রবীণ সাংবাদিক আলহাজ্ব মোকসেদ আলী সরকার ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাইহী রাজেউন)।

বুধবার রাত ১০ টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি কয়েক বছর ধরে হার্টের সমস্যা ও ডায়াবেটিস রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬২ বছর। তিনি স্ত্রী, ২ কন্যা ও একটি পুত্র সন্তান রেখে গেছেন।

প্রায় চার দশক ধরে সাংবাদিকতা পেশার সাথে জড়িত ছিলেন তিনি। মৃত্যূর আগ মূহূর্ত পর্যন্ত দৈনিক করতোয়া পত্রিকায় পীরগঞ্জ প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। তাঁর মৃত্যুতে পীরগঞ্জে কর্মরত সাংবাদিকদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টায় তাঁর মরদেহ পীরগঞ্জ প্রেসক্লাবের সামনে রাখা হয়। এসময় সাংবাদিকসহ সর্বস্তরের জনতা শেষ শ্রদ্ধা জানান। এরপর উপজেলা সদরের কছিমন নেছা বালিকা বিদ্যালয়ে বাদ যোহর প্রথম নামাজে জানাযা ও রওশন পুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতীয় জানাযা শেষে রওশনপুরস্থ পারিবারিক কবর স্থানে তাঁকে দাফন করা হয়।

তাঁর মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে শোক প্রকাশ করেছেন জাতীয় সংসদের স্পিকার ও স্থানীয় সাংসদ ড. শিরীন শারমিন চেীধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক নূরুল আমীন রাজা, সাধারন সম্পাদক ও পীরগঞ্জ পৌরসভার মেয়র আবু ছালেহ মো.তাজিমুল ইসলাম শামীম, উপজেলা পরিষদের চেয়ারম্যান, সাবেক সাংসদ নূর মোহাম্মদ মন্ডল, ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মিলন, মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা বেগম রিনা, রংপুর জেলা ও পীরগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম, জাতীয় পার্টির সভাপতি নূরে আলম যাদু, জাসদ (ইনু) সভাপতি মীর মোহাম্মদ মানিক, বাশিস সভাপতি আনোয়ারুল ইসলাম মান্নু, সাধারন সম্পাদক আবু আজাদ বাবলু, উপজেলা নির্বাহী কর্মকর্তা বিরোদা রানী রায়, পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল আউয়াল, রংপুর প্রেসক্লাবের সভাপতি মাহবুবুর রহমান হাবু, সাধারন সম্পাদক সাজ্জাদ হোসেন বাপ্পী, রংপুর সিটি প্রেসক্লাবের সভাপতি স্বপন চৌধুরী, সাধারন সম্পাদক হুমায়ুন কবির মানিক দৈনিক করতোয়ার সম্পাদক মোজাম্মেল হক লালু, দৈনিক যুগের আলো পত্রিকার সম্পাদক মমতাজ শিরীন ভরসা প্রমুখ।