চরফ্যাশনে গৃহহীন ১৬০ পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর

85
চরফ্যাশনে গৃহহীন ১৬০ পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর

মিজানুর রহমান, চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি : বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে নাপ্রধানমন্ত্রী শেখ হাসিনার এ নির্দেশনা বাস্তবায়নে চরফ্যাসন উপজেলায় ১৬০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মধ্যে জমিসহ গৃহ হস্তান্তর করা হয়েছে। চরফ্যাশনে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেয়ে খুশি ১৬০ পরিবারচরফ্যাশনে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেয়ে খুশি ১৬০ পরিবারবৃহস্পতিবার (২১জুলাই ) সকাল ১০টায় ব্রজগোপাল টাউনহলে উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান এর সভাপতিত্বে স্থানীয় প্রশাসন, সাংবাদিক ও উপকারভোগীদের উপস্থিতে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, চরফ্যাসন থানা অফিসার ইনচার্জ মনির হোসেন মিয়া, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবদুল মতিন।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, আজ আমরা তৃতীয় পর্যায়ের দ্বিতীয় ধাপে ১৬০ ভূমিহীন ও গৃহহীন পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার জমিসহ গৃহ হস্তান্তর করছি। কিছু দিনের মধ্যে চরফ্যাসন উপজেলা কে ভূমিহীন ও গৃহহীন ঘোষণা করা হবে বলেও জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা।