চরফ্যাশনের ট্রাক্টরের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

134

মিজানুর রহমান, চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি:চরফ্যাশনে মালবাহী ট্রাক্টরের চাপায় মোসা. নাহার বেগম (৫০) নামের এক মোটরসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত নাহার বেগম উপজেলার জাহানপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মো. জাকির হোসের স্ত্রী। শনিবার (১৪মে) রাত সাড়ে ৯টার দিকে চরফ্যাশন বাজারের শরিফপাড়া পেট্রোল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে নিহত নাহার বেগমের স্বামী জাকির হোসেন স্ত্রী ও মেয়েকে নিয়ে শশিভূষণ থেকে চরফ্যাশনের দিকে আসছিলেন। এসময় চরফ্যাশন বাজারের দক্ষিণ পাশে শরিফপাড়া পেট্রোল পাম্পের সামনে আসলে বিপরীত দিক থেকে আসা ধানের বস্তা বোঝাই একটি ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে নাহার বেগমের পেটের উপর দিয়ে ট্রাক্টরটি চলে যায়। এতে মোটরসাইকেলের আরোহী নাহার বেগম ঘটনাস্থলেই মারা যায়। এবং সাথে থাকা স্বামী জাকির হোসেন ও ১০বছরের মেয়ে নিলা আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করেন।

চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনির হোসেন মিয়া এ তথ্য নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। এবং ট্রাক্টরটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি