চমক খেলাঘর আসরের সম্মেলন অনুষ্ঠিত

54
চমক খেলাঘর আসরের সম্মেলন অনুষ্ঠিত
চমক খেলাঘর আসরের সম্মেলন অনুষ্ঠিত

৩১ জুলাই, রবিবার, বিকেল ৩টায়, ডিয়াবাড়ি মডেল হাই স্কুলে চমক খেলাঘর আসরের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। জাতীয় পতাকা, খেলাঘর পতাকা উত্তোলন, পায়রা অবমুক্ত ও রঙিন বেলুন উড়িয়ে  সম্মেলনের উদ্বোধন করেন খেলাঘর কেন্দ্রীয় কমিটির চেয়ারপারসন প্রফেসর মাহফুজা খানম। উদ্বোধনের পর এক আনন্দ শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে চমক খেলাঘর আসরের শিশু-কিশোর ভাই-বোনরা। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৫৩ নং ওয়ার্ড কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা মোঃ নাসির উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেলাঘর কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রুনু আলী, গবেষক এনায়েত কবির, খেলাঘর কেন্দ্রীয় কমিটির সদস্য গোলাম আব্বাস, খেলাঘর ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক তাহাজুল ইসলাম ফয়সাল, চমক খেলাঘর আসরের উপদেষ্টা নাজিম উদ্দীন ও নূর হোসেন।

আসরের সভাপতি ফাতেমা শেখ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইয়াছিন আরাফাত এর সঞ্চালনায় এ সময় আরো উপস্থিত ছিলেন খেলাঘর জাতীয় পরিষদ সদস্য লিটন হাসান, খেলাঘর ঢাকা মহানগর উত্তর সম্পাদক জাকির হোসেন, রঞ্জন মাহমুদ বেলাল, অনুপ্রাস খেলাঘর আসরের সংগঠক সফিউল গনীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ  সম্মেলনে আব্দুল কাদিরকে সভাপতি ও আব্দুল মোতালেবকে সাধারণ সম্পাদক করে ‍ ৩১ সদস্য বিশিষ্ট কমিটির শপথ বাক্য পাঠ করান খেলাঘর কেন্দ্রীয় কমিটির চেয়ারপার্সন প্রফেসর মাহফুজা খানম। উল্লেখ্য যে সম্মেলনে চেয়ারপার্সন কে সংবর্ধনা প্রদান করা হয়।