চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে যৌন নিপীড়ন, গ্রেপ্তার ৪

112
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে যৌন নিপীড়নের ঘটনায় গ্রেপ্তার ৪
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে যৌন নিপীড়নের ঘটনায় গ্রেপ্তার ৪

আবদুর রহিম, ডবলমুরিং, চট্টগ্রাম থেকে : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে যৌন নিপীড়নের ঘটনায় অভিযুক্ত চারজনকে আটক করা হয়েছে। অভিযুক্তদের মধ্যে বহিরাগত কেউ নেই বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়, গ্রেপ্তারকৃতদের মধ্যে কেউ চবির ছাত্র, আবার কারো বাবা সেখানে চাকরি করেন। সেই সুবাদেই ওই রাতে ক্যাম্পাসে অবস্থান করছিল অভিযুক্তরা। চাঞ্চল্যকর এ ঘটনায় রাজনৈতিক সংশ্লিষ্টতা খুঁজে পায়নি।

আটককৃতরা হলেন- আজিম, মাসুদ, বাবু, শাওন। এ চারজন ছাড়াও আরও  দু’জন এ ঘটনায় জড়িত আছে বলে জানিয়েছে র‌্যাব। তাদের দু’জনের নামই সাইফুল। এদের মধ্যে আজিম, বাবু ও সাইফুল বিশ্ববিদ্যলয়ের ছাত্র এবং বাকি ৩ জনের বাবা চবিতে বিভিন্ন পদে চাকরি করার সুবাদে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অবস্থান করতো তারা।

আজ শনিবার (২৩ জুলাই) সকাল ১১টায় এক সংবাদ সন্মেলনে বলেন র‌্যাব-৭ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এম এ ইউসুফ গণমাধ্যমকে বলেন, এ ঘটনায় বাইরে থেকে কেউ আসেনি। আমরা যতটুকু জানতে পেরেছি, কেউ বিশ্ববিদ্যালয়ের ছাত্র, আবার কেউ বাবার চাকরির সূত্রে বিভিন্ন সময় চবির ক্যাম্পাসে অবস্থান করতো। 

র‌্যাব জানায়, অভিযুক্তদের মধ্যে সাইফুল ও আজমের দু’টি বাইক ছিল। তারা বাইকযোগে এ ঘটনা ঘটায়। তিনটি মোবাইলে মেয়েটিকে শ্লীলতাহানি করে ভিডিও করে করে। বাইক দু’টি ও সেই মোবাইলগুলো উদ্ধার করা হয়েছে।

এদিকে এই ঘটনায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে।