চট্টগ্রামে যাত্রীর নগদ টাকা ও স্বর্ণালঙ্কার চুরির অভিযোগে সিএনজি চালক গ্রেফতার

102
চট্টগ্রামে যাত্রীর নগদ টাকা ও স্বর্ণালঙ্কার চুরির অভিযোগে সিএনজি চালক গ্রেফতার
চট্টগ্রামে যাত্রীর নগদ টাকা ও স্বর্ণালঙ্কার চুরির অভিযোগে সিএনজি চালক গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে এক যাত্রীর নগদ টাকা ও স্বর্ণালঙ্কার চুরির অপরাধে মতিন মিয়া (২৫) নামে এক সিএনজি অটোরিক্সার চালককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার রাত সোয়া ১২টায় নতুন রেলওয়ে স্টেশনের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। মতিন গাইবান্ধা জেলার সাদুল্যাপুর থানার প্রতাপ গ্রমের মো. মমতাজের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালী ওসি জাহেদুল কবির জানান, অনুপ সেন নামে এক ব্যক্তি গত ১৪ মে সকাল সাড়ে ৭টায় সপরিবারে ঢাকা থেকে ট্রেনযোগে চট্টগ্রামের উদ্দেশে রওয়ানা করেন। পরদিন ১৫ মে সকাল সাড়ে ৭টায় তিনি চট্টগ্রাম রেল স্টেশনে পৌঁছান। স্টেশন থেকে বের হয়ে সিএনজি অটোরিকশায় করে তিনি কোতোয়ালী

থানার সতীশ বাবু লেনের নিজ বাসার সামনে আসেন। সিএনজি অটোরিকশা থেকে নেমে স্ত্রী-সন্তানদের বাসার সিড়িতে পৌঁছে রাস্তায় এসে দেখেন চালক ভাড়া না নিয়ে ভেতরে থাকা ব্যাগ নিয়ে পালিয়ে যায়। ব্যাগটিতে নগদ ১০ হাজার টাকা ও স্বর্ণালঙ্কার থাকায় তিনি মামলা দায়ের করেন।

তিনি আরও জানান, ‘হ্যালো সিএমপি’ এপসের মাধ্যমে চালক মতিন মিয়াকে গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে সে কখনো ব্যাগটি তার দেওয়ানহাট এলাকার বোনের বাসায়, আবার কখনো তার বন্ধুর বাসা আকবরশাহ এলাকায়, আবার কখনো তার বন্দরস্থ আত্মীয়ের বাসায় রেখেছে বলে পুলিশকে বিভ্রান্ত করার চেষ্টা করে। এক পর্যায়ে সে

চোরাই মালামাল বায়েজিদ এলাকায় তার বাসায় রয়েছে বলে জানায়। পরে সেখানে অভিযান চালিয়ে রাত সাড়ে ৩টায় তার বাসার বাথরুম থেকে নগদ ১০ হাজার টাকা আলমারি থেকে ৪ ভরি ওজনের স্বর্ণালংকার ও কাপড়সহ ব্যাগ উদ্ধার করা হয়।