চট্টগ্রামে সৎ মেয়েকে লাগাতার ধর্ষণ

251
চট্টগ্রামে সৎ মেয়েকে লাগাতার ধর্ষণ
চট্টগ্রামে সৎ মেয়েকে লাগাতার ধর্ষণ

মো.মুক্তার হোসেন বাবু, চট্টগ্রাম থেকে : চট্টগ্রাম মহানগরের পতেঙ্গায় ১৪ বছর বয়সী কিশোরী সৎ মেয়েকে লাগাতার ধর্ষণের অভিযোগ উঠেছে পাষণ্ড সৎ বাবার বিরুদ্ধে। এই ঘটনায় অভিযুক্ত ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

ধর্ষক সৎ বাবার নাম মোহাম্মদ জাহাঙ্গীর। আসামি মোহাম্মদ জাহাঙ্গীর ভোলা জেলার দৌলতখান উপজেলার বাসিন্দা। তি‌নি পরিবার নিয়ে পতেঙ্গায় ভাড়া বাসায় বসবাস করতেন।

পুলিশ জানায়, ধর্ষণের শিকার ওই কিশোরীর মা পেশায় একজন গার্মেন্টস কর্মী। ছয় বছর আগে সৎ বাবা মোহাম্মদ জাহাঙ্গীরের সঙ্গে তার মায়ের বিয়ে হয়। এটা তার মায়ের দ্বিতীয় সংসার। আর অভিযুক্ত জাহাঙ্গীর বাসার একটু দূরে একটি চায়ের দোকান করতো।

এই সুযোগে তার স্ত্রী চাকরিতে চলে গেলে মায়ের অনুপস্থিতে সৎ মেয়েকে ধর্ষণ করতো জাহাঙ্গীর। পরে ওই কিশোরী তাকে একাধিকবার ধর্ষণের কথা মাকে জানায়। এ ঘটনায় সম্প্রতি স্বামীর বিরুদ্ধে ওই কিশোরীর মা বাদী হয়ে পতেঙ্গা থানায় অভিযোগ দায়ের করলে অভিযুক্তকে গ্রেফতার করা হয়।

ঘটনার সত‌্যতা নিশ্চিত করে পতেঙ্গা থানার অ‌ফিসার ইনচার্জ (ওসি তদন্ত)।

এ প্রসঙ্গে পতেঙ্গা থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান বলেন, কিশোরীকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা জাহাঙ্গীরকে গ্রেফতার করা হয়েছে। কিশোরী ডাক্তা‌রি পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে বলে বলেও জানান এই পু‌লিশ কর্মকর্তা।