চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-৪

71
চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-৪
চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-৪

মো.মুক্তার হোসেন বাবু,চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে পৃথক দুইটি দূর্ঘটনায় চারজন নিহত হয়েছে। চট্টগ্রাম মহানগর ও জেলাতে গতকাল বুধবার এই দুইটি দূর্ঘটনা ঘটে। এর মধ্যে পাহাড়তলীতে দুইজন এবং লোহাগড়াতে দুইজন নিহত হয়েছে।

জানা গেছে, চট্টগ্রাম নগরীর পাহাড়তলী থানার সরাই পাড়া এলাকার কলকা ফিলিং স্টেশনের সামনে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। গতকাল বুধবার দুপুর দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পাহাড়তলী থানার উপ পরিদর্শক (এসআই) আকতার হোসেন বলেন, আমরা ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে এসেছি। এখনও নিহতদের পরিচয় মিলেনি।

এদিকে জেলার লোহাগাড়ায় ড্রাম্প ট্রাক, সিএনজিচালিত অটোরিক্সা ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে শিশুসহ দুইজন নিহত হয়েছেন। গতকাল বুধবার দুপুর সাড়ে ১২টায় উপজেলার পুটিবিলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একজনের নাম জানা গেছে। তার নাম তৌহিদ। তবে নিহত ৭ বছর বয়সী শিশুর নামপরিচয় জানা যায়নি।

বিষয়টি নিশ্চিত করে দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকসুদ আহমেদ জানান, ড্রাম্প ট্রাকের চালক মোটরসাইকেল ও অটোরিক্সাকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে মোটরসাইকেল আরোহী তৌহিদ ঘটনাস্থলে প্রাণ হারান। এছাড়া হাসপাতালে নেওয়ার পথে ৭ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে।