জেমসের কনসার্টে ঢুকতে গিয়ে পদদলিত হয়ে আহত ৩

136
মঙ্গলবার, ২৬ জুলাই বিকেল থেকে শুরু হওয়া চট্টগ্রাম নগরীর পলোগ্রাউন্ড মাঠে জেমসের একটি কনসার্টে প্রবেশের সময় পদদলিত হয়ে ৩ জন আহত হয়েছেন।
মঙ্গলবার, ২৬ জুলাই বিকেল থেকে শুরু হওয়া চট্টগ্রাম নগরীর পলোগ্রাউন্ড মাঠে জেমসের একটি কনসার্টে প্রবেশের সময় পদদলিত হয়ে ৩ জন আহত হয়েছেন।

আবদুর রহিম, ডবলমুরিং, চট্টগ্রাম থেকে : মঙ্গলবার, ২৬ জুলাই বিকেল থেকে শুরু হওয়া চট্টগ্রাম নগরীর পলোগ্রাউন্ড মাঠে জেমসের একটি কনসার্টে প্রবেশের সময় পদদলিত হয়ে ৩ জন আহত হয়েছেন।

কনসার্ট আয়োজক সূত্রে জানা গেছে, আহত ৩ জনের মধ্যে একজনের অবস্থা গুরুতর। পদদলিত হয়ে আহত হওয়ার ঘটনা ছাড়াও কনসার্টের মঞ্চের সামনে দর্শকদের সামলাতে গিয়ে আহত হয়েছেন সেখানে কর্তব্যরত একজন পুলিশ সদস্য।

দুর্ঘটনার পরপরই ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স আহত তিনজকে উদ্ধার করে। তাদের মধ্যে দুজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে বলে জানিয়েছে চট্টগ্রাম বিভাগীয় ফায়ার সার্ভিসের আগ্রাবাদ কন্ট্রোল রুম। পদদলিত হয়ে গুরুতর আহত একজনকে নগরীর বেসরকারী ন্যাশনাল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, প্রবেশমুখের ঘেরা ভেঙ্গে দর্শনার্থীরা ভেতরে ঢোকার চেষ্টা করলে এই দুর্ঘটনা ঘটে। এরপর কনসার্টে মঞ্চের সামনের বাঁশের ব্যারিকেড ভেঙে উৎসুক জনতা ভিতরে ঢুকে যায়। এসময় দায়িত্ব পালন করতে গিয়ে মঞ্চের সামনে এবি নাছির নামের পুলিশের একজন এএসআই আহত হয়েছেন।

সিক্সবেস কমিউনিকেশনের উদ্যোগে আয়োজিত এই কনসার্টে নগরবাউল জেমস ছাড়াও মঞ্চ পরিবেশনায় অংশ নেয় শিরোনামহীন, এভোয়েড রাফা, আর্টসেল।