চট্টগ্রামে ই-শপ বিজনেস কমিউনিটির শুভ উদ্বোধন

156

রানা সাত্তার, চট্টগ্রাম থেকে : বিপুল উৎসাহ এবং উদ্দীপনার মধ্য দিয়ে অনলাইনভিত্তিক ফেসবুক ই-কমার্স গ্রুপ চট্টগ্রাম ই-শপ বিজনেস কমিউনিটির শুভ উদ্বোধন হলো।

১ জুলাই, শুক্রবার বিকেল ৩টায় চট্টগ্রাম নগরীর উইন্ড অব চেন্জ এ এই শুভ উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিলোত্তমা চট্টগ্রামের প্রতিষ্ঠাতা শাহেলা আবেদীন। এসময় তিনি বলেন, যারা উদ্যোক্তা আছেন তারা তাদের কাজ কে তুলে ধরতে অবশ্যই আমার সাথে যোগাযোগ করতে পারবেন আমি তাদেরকে নিয়ে কাজ করতে চাই। সবাই হিংসাত্মক মনোভাব না রেখে সবাই একসাথে এগিয়ে যেতে হবে। অনেক গ্রুপ হচ্ছে, হবে কিন্তু আমাদের একসাথে থাকতে হবে।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেকাপ শেকাপ গ্রুপের প্রতিষ্ঠাতা জুহি চৌধুরী। তিনি বলেন, খুবই ভালো লাগছে আজকের আয়োজন। সব কাজে বাধা থাকবে। আমারও ছিলো। মেকআপ সেকআপ একদিনে হয়নি। অনেক বাধা-বিপত্তি পেরোতে হয়েছে। আপনারা সবাই মিলেমিশে একযোগে একে অপরের সাথে সহমর্মিতামূলক মনোভাব পোষণ রেখে সামনে এগিয়ে যান। আমরা সবসময় আপনাদের পাশেই থাকবো। সিইবিসি গ্রুপের জন্য শুভ কামনা রইলো।

এই উদ্বোধনী অনুষ্ঠানে চট্টগ্রামের বিভিন্ন ই-কমার্স গ্রুপের এডমিন প্যানেলের সদস্যরাও উপস্থিত ছিলেন। মূলত সকল গ্রুপের উদ্যক্তাদের নিয়ে তাদের নিজেদের পরিচিতি তুলে ধরার পাশাপাশি তাদের পন্যগুলো যেন সহজ এবং সাবলীলভাবে বিক্রি করার সুযোগ পায়, একে অপরের সাথে আস্থা ও নির্ভরযোগ্য সম্পর্ক গড়ে তুলতে পারে এবং গ্রুপে তারা নিজেদের এক্টিভিটির মাধ্যমে খুব সহজেই যেন তাদের পন্যগুলোকে ক্রেতাদের সামনে উপস্থাপন করতে পারে তার জন্যই সিইবিসির কর্তৃক প্রথম এই আয়োজন।

অনুষ্ঠানের আয়োজক ছিলেন সিইবিসি গ্রুপের এডমিন প্যানেলের তানিয়া ইসলাম, ফাহিমা আকতার মাহি, আইমুন লোপা, মডারেটর প্যানেলের হামিদা বেগম, কানেথ পল কস্তা প্রমুখ। এছাড়াও টাইটেল স্পন্সর করেছেন মিতা রহমান স্কিন কেয়ার সিটিজি এর প্রতিষ্ঠাতা মিতা রহমান। ফটোগ্রাফি স্পন্সর করে মেকিং মেমোরিস বাংলাদেশ।