চট্টগ্রামের আনোয়ারায় বাংলাদেশের সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ কনসার্ট

148

চট্টগ্রাম প্রতিনিধি : মুজিববর্ষ এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে  দিনব্যাপী অনুষ্ঠানমালার আয়োজন করেছে আনোয়ারা উপজেলা প্রশাসন।এদিনের প্রতিপাদ্য হচ্ছে  ‘স্বাধীনতার পঞ্চাশ বছর ও অগ্রগতির সুবর্ণ রেখা’।

গতকাল সোমবারে (২৮ মার্চ) সন্ধ্যায় আনোয়ারা সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা প্রশাসন সকলের জন্য  উন্মুক্ত এই কনসার্টের আয়োজন করেন।
কনসার্টে চট্টগ্রামের আনোয়ারা মাতিয়েছে দেশের জনপ্রিয় রক ব্যান্ড ‘শিরোনামহীন’ ও ক্লোজআপ ওয়ান’ খ্যাত কণ্ঠশিল্পী নিশিতা বড়ুয়া।

এরআগে বিকাল সাড়ে চারটায় বীর মুক্তিযোদ্ধা মহি আলমের বীরত্ব এবং মারজান চৌধুরীর সাহসিকতার গল্প নিয়ে নির্মাতা ফুয়াদ চৌধুরী ‘ডকুড্রামা’ দুটি যুদ্ধের একটি গল্প উপভোগ করেন অতিথি ও হাজারো দর্শকরা।আনোয়ারা-কর্ণফুলী উপজেলার প্রায় ৬ হাজার দর্শক উম্মুক্ত কনসার্টটি উপভোগ করেন। শিল্পীরা দেশের গান, আধুনিক ও আঞ্চলিক গান গেয়ে ঠিকই দর্শকদের মাতিয়েছেন।

অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক এম.এ মান্নান চৌধুরী, সাধারণ সম্পাদক এম.এ মালেক, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানভীর হাসান চৌধুরী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জামিরুল ইসলাম, শিক্ষা কর্মকর্তা ফেরদৌস হোসেন, আনোয়ারা-বাঁশখালীর সার্কেল হুমায়ুন কবির।

এছাড়াও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস.এম দিদারুল ইসলাম সিকদার, বৈরাগ ইউনিয়নের চেয়ারম্যান নোয়াব আলী, বারশতের এম.এ কাইয়ূম শাহ্, চাতরীর আফতাব উদ্দিন চৌধুরী সোহেল, রায়পুরের আমিন শরীফ, জুঁইদন্ডীর মাষ্টার মুহাম্মদ ইদ্রিছ, আনোয়ারা সদরের অসীম কুমার দেব, হাইলধরের কলিম উদ্দিন প্রমুখ।