ঘোড়াঘাটে মুক্তিযুদ্ধ মঞ্চের প্রতিবাদ সভা

166

মোহাম্মদ সুলতান কবির, ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি : গণভবন ও বঙ্গভবন দখলের হুমকির প্রতিবাদ ও গণ অধিকার পরিষদের সদস্য সচিব নুরুল হক নুর কে গ্রেপ্তারের দাবীতে দিনাজপুরের ঘোড়াঘাটে প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৪ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬ টায় উপজেলার রানীগঞ্জে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক সড়কে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ ঘোড়াঘাট উপজেলা শাখার আয়োজনে এ প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে ঘোড়াঘাট উপজেলা শাখার সভাপতি সুমন প্রধানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রুবেল সওদাগরের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা বঙ্গবন্ধু প্রজন্ম লীগের সভাপতি তহিবুর রহমান সরকার, বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ ঘোড়াঘাট উপজেলা শাখার সহ-সভাপতি ইয়াদ আলী নাহিদ, সাংগঠনিক সম্পাদক মুক্তার হোসেন, নবাবগঞ্জ উপজেলা শাখার সভাপতি বায়েজিদ আহমেদ কাবা, সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, বাংলাদেশ গণ অধিকার পরিষদ নাম দিয়ে রেজা কিবরিয়া ও নুরুল ইসলাম দেশের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র করে আসছে। বক্তারা গণভবন ও বঙ্গভবন দখলের হুমকি দিয়ে নুরুল ইসলাম যে বক্তব্য দিয়েছেন তার তীব্র নিন্দা জানিয়ে তাকে গ্রেপ্তারের দাবী জানান।

এ সময় মানববন্ধনে উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সহ-সভাপতি সানোয়ার চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুম পারভেজ, পৌর কমিটির সভাপতি মামুনুর রশিদ, ঘোড়াঘাট ইউনিয়ন কমিটির সাধারণ সম্পাদক জাহিদ হাসান, সিংড়া ইউনিয়ন কমিটির সভাপতি রুবেল প্রধান, সাধারণ সম্পাদক কবির সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।