ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে বিএনপি : কৃষিমন্ত্রী

118
ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে বিএনপি : কৃষিমন্ত্রী
ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে বিএনপি : কৃষিমন্ত্রী

কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, আন্তর্জাতিক সংকটকে কাজে লাগিয়ে ঘোলা পানিতে মাছ শিকার ও সংকট থেকে ফায়দা নেয়ার চেষ্টা করছে বিএনপি। জনগণ বিএনপির অপশাসন, লুটতরাজ ও দুর্নীতি ভুলে যায়নি। বিএনপির আমলে দেশের অর্থনীতি ভেঙে পড়েছিল। দেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম হয়েছিল। নৈরাজ্যকর অবস্থা সৃষ্টি হয়েছিল।

বরিশাল শিল্পকলা একাডেমি মিলনায়তনে আয়োজিত বরিশাল বিভাগসহ উপকূলীয় অঞ্চলে তেল ফসল ও ধানের উৎপাদন বৃদ্ধি শীর্ষক কর্মশালায় যোগ দেয়ার আগে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বিএনপির সমালোচনা করে এসব কথা বলেন কৃষিমন্ত্রী।

ড. রাজ্জাক বলেন, বর্তমান বৈশ্বিক সংকট মোকাবিলায় উন্নত দেশগুলোও হিমশিম খাচ্ছে। যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, জার্মানি, তুরস্ক, পাকিস্তানসহ অনেক দেশেই বাংলাদেশের চেয়ে মূল্যস্ফীতি অনেক বেশি। আন্তর্জাতিক সংকটের ফলে দেশের মানুষের কিছুটা সাময়িক কষ্ট হচ্ছে। কিন্তু দেশে চরম কোনো খাদ্য সংকট হবে না।

কৃষিসচিব মো: সায়েদুল ইসলামের সভাপতিত্বে কর্মশালায় বক্তব্য রাখেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মহাপরিচালক বেনজীর আলম, বিএডিসির চেয়ারম্যান এএফএম হায়াতুল্লাহ, ব্রির মহাপরিচালক শাহজাহান কবীর, বারির মহাপরিচালক দেবাশীষ সরকারসহ আরও অনেকে।