ঘোড়াঘাটে স্বাধীনতা গোল্ডকাপ টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

73

মোহাম্মদ সুলতান কবির , ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ “ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল, মাদক ছেড়ে মাঠে চল” এই স্লোগানকে সামনে রেখে দিনাজপুরের ঘোড়াঘাটে শ্যামপুর ফুটবল ক্লাব (এস.এফ.সি) এর আয়োজনে স্বাধীনতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৯লা জুলাই) বিকেলে ঘোড়াঘাট সরকারি কলেজ মাঠে এ টুর্নামেন্টের ফাইনাল খেলা উদ্ভোধন প্রধান অতিথি ১১দিনাজপুর-৬ আসনে সংসদ সদস্য মোঃ শিবলী সাদিক।

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাফে খন্দকার সাহানশা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুশিনা সরেন, ৪নং ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান ভুট্টু, স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ তৌহিদুল আনোয়ার, ওসি আবু হাসান কবির, অধ্যক্ষ মনিরুল ইসলাম, পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম, ঘোড়াঘাট প্রেসক্লাবের সদস্য সচিব এস এম আরিফুল ইসলাম জিমন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আশরাফুল ইসলাম, সাবেক সহ-সভাপতি রিমন, সাবেক সাংগঠনিক-সম্পাদক রনি সহ অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

এ টুর্নামেন্টে উত্তরাঞ্চলের বিভিন্ন জেলা থেকে আগত ৮ টি দল অংশগ্রহণের মধ্য দিয়ে রংপুরের পীরগঞ্জ, স্বাগতিক শ্যামপুর ফুটবল ক্লাব (এস.এফ.সি) কে ২-০ গোলে পরাজিত করে ফাইনাল ম্যাচের বিজয় লাভ করে শুক্রবার সন্ধ্যায় অতিথিদের নিকট থেকে ১ম পুরস্কার হিসেবে ৩০ হাজার টাকার প্রাইজমানি ও ট্রফি গ্রহণ করেন। উক্ত খেলায় প্রায় ৪ হাজার দর্শকের উপস্থিত ছিল বলে ধারণা করা হয়।