গৌরীপুর পৌরসভার আয়োজনে জাতীয় শোক দিবস পালিত

100
গৌরীপুর পৌরসভার আয়োজনে জাতীয় শোক দিবস পালিত
গৌরীপুর পৌরসভার আয়োজনে জাতীয় শোক দিবস পালিত

শাহজাহান কবির, গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধিঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার উদ্যোগে শোক শোভাযাত্রা, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি  সৈয়দ রফিকুল ইসলামের নেতৃত্বে সোমবার সকাল ১১টায় পৌর ভবনের সামনে থেকে একটি বর্ণাঢ্য শোক শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় বঙ্গবন্ধু চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। 

দুপুর ১২টায় পৌর মিলনায়তনে প্রকৌশলী মদন মোহন দাসের সঞ্চালনায়  মেয়র সৈয়দ রফিকুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।  এতে বক্তব্য রাখেন পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহ রফিকুল ইসলাম দীপু,  পৌর নির্বাহী কর্মকর্তা মীর মোশাররফ হোসেন, প্যানেল মেয়র-১ মোঃ নাজিম উদ্দিন, প্যানেল মেয়র-২ দিলুয়ারা আক্তার, প্যানেল মেয়র-৩ রোজিনা আক্তার চৌধুরী মিতু, ময়মনসিংহ জেলা পরিষদের সাবেক সদস্য এইচএম খায়রুল বাসার, পৌর কাউন্সিলর মোঃ নুরুল ইসলাম, দেলোয়ার হোসেন বাচ্চু,পৌর যুবলীগের সভাপতি মেহেদী হাসান মিথুন,  সাবেক নারী কাউন্সিলর শিউলী চৌধুরী, জেসমিন আক্তার প্রমুখ।

আলোচনা শেষে ১৫ আগস্টে নিহত শহীদদের আত্মার মাগফেরাত কামনায় মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন পূর্ব দাপুনিয়া শাহী মসজিদের ইমাম গাজী মাওলানা ওজাইফা। পরে বিকেলে পৌর আওয়ামীলীগের দলীয় কার্য্যালয়ে দোয়া আলোচনা সভা অনুষ্টিত হয়।