গৌরীপুরে মোবাইল কোর্টে তিনজনকে কারাদণ্ড

215

গৌরীপুর ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহে গৌরীপুর উপজেলায় মোবাইল কোর্ট পরিচালনা করে গাঁজা, হিরোইন সেবন ও সেবনের উদ্দেশ্যে সংরক্ষণের অপরাধে তিনজনকে কারাদণ্ড ও অর্থদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত।

বুধবার, ৬ জুলাই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় গৌরীপুর উপজেলার ডৌহাখলা ইউনিয়নের তাঁতকুড়া গ্রামের মোঃ মোসলেম উদ্দিনের পুত্র মোঃ জুয়েল মিয়া (৩৫)কে ১ বছর ৬ মাস, একই ইউনিয়নের চূড়ালি গ্রামের মোঃ মোচন মিয়ার পুত্র মোঃ সোহাগ (৪০) ও নন্দীগ্রামের মোঃ হারুন অর রশীদের পুত্র মোঃ সুমন (২৫) কে তিন মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। প্রত্যেককে একই সাথে অর্থদন্ড ও অর্থদন্ড অনাদায়ে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।

মোবাইল কোর্ট (ভ্রাম্যমান আদালত) পরিচালনা করেন গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ। ভ্রাম্যমান আদালত পরিচালনায় সার্বিক সহায়তায় ছিলেন ময়মনসিংহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের ইন্সপেক্টর খন্দকার নাজিম উদ্দিন ও তার চৌকস দল ।

এ বিষয়ে গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বলেন, মাদকদ্রব্যের বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযানের অংশ হিসেবে এই অভিযান পরিচালনা করা হয়। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান সরকারের দায়িত্বশীল এই কর্মকর্তা।