গৌরনদীতে বাস-ট্যাংকলরির মুখোমুখি সংঘর্ষে এক চালক নিহত

99
গৌরনদীতে বাস-ট্যাংকলরির মুখোমুখি সংঘর্ষে এক চালক নিহত
গৌরনদীতে বাস-ট্যাংকলরির মুখোমুখি সংঘর্ষে এক চালক নিহত

খোকন হাওলাদার, গৌরনদী (বরিশাল) প্রতিনিধি : ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী উপজেলার টরকী বাসস্ট্যান্ডে বাস ও ট্যাংকলরির মুখোমুখি সংঘর্ষে একজন চালক নিহত এবং ৬ জন বাসযাত্রী আহত হয়েছেন। মঙ্গলবার (১২ জুলাই) সকাল ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে। হাইওয়ে থানা পুলিশ দুর্ঘটনা কবলিত দুটি যান আটক করেছে।

গৌরনদী হাইওয়ে থানা পুলিশের ওসি শেখ বেল্লাল হোসেন জানান, বরিশাল থেকে একটি বাস ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিলো। বাসটি টরকী বাসস্ট্যান্ড অতিক্রমকালে বিপরীতমুখি ট্যাংকলরির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও ট্যাংক লরীর সামনের অংশ বিধ্বস্ত হয়। ঘটনাস্থলেই ট্যাংকলরির চালক মোক্তার মোল্লা (৪২) নিহত হন। আহত হন বাসের ৬ জন যাত্রী। আহতদের গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে ফায়ার সার্ভিস এবং হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলিত যান দুটি সরিয়ে ফেলে। এর আগে প্রায় ১ ঘন্টা মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। এতে দীর্ঘ যানজটের সৃস্টি হয় মহাসড়কের দুই পাশে।

এদিকে গত সোমবার বিকেলে একই মহাসড়কের উজিরপুরের নতুন শিকারপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় অজ্ঞাতনামা এক ব্যক্তি নিহত হন। গৌরনদী হাইওয়ে থানা পুলিশ তার লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।