গোলাপগঞ্জের আমুড়ায় সাবেক ইউপি সদস্যের দাফন সম্পন্ন

68

গোলাপগঞ্জ প্রতিনিধি : গোলাপগঞ্জের আমুড়া ইউপি সদস্য, বর্ষীয়ান সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিত্ব আব্দুর রহিমের (৯০) দাফন সম্পন্ন হয়েছে। তিনি মঙ্গলবার (২৬ জুলাই) সন্ধ্যা ৬টা ৪৫মিনিটে বার্ধক্যজনিত কারণে নিজ বাড়িতে শেষ নিশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি তিন ছেলে, দুই মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন গুণীগ্রাহী রেখে গেছেন।

মঙ্গলবার দুপুর ২টায় উপজেলার ধারাবহর কেন্দ্রীয় জামে মসজিদের ঈদগাহ মাঠে জানাযার নামাজ শেষে পারিবারিক করবস্থানে আব্দুর রহিমকে সমাহিত করা হয়।

এসময় উপাস্থিত ছিলেন আমুড়া ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ হাছিন আহমদ মিন্টু, সাবেক চেয়ারম্যান রুহেল আহমদ, ঢাকাদক্ষিণ বাজার বণিক সমিতির সভাপতি হাজী বদরুল ইসলাম জামাল, ঢাকাদক্ষিণ ক্রিয়া চক্রের সাধারন সম্পাদক ও ঢাকাদক্ষিণ বালিকা উচ্চ বিদ্যালয়ের গর্ভনিং বডির সদস্য আবুল আজাদ, গোলাপগঞ্জ উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক নুর হোসেন মুন্না, আমুড়া ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক ইউপি সদস্য লুলু মিয়া, সাধারন সম্পাদক ও বর্তমান ইউপি সদস্য আব্দুল গফফার কুটি, ইউপি সদস্য হোসেন আহমদ খোকা, তারেক আহমদ, সাবেক ইউপি সদস্য খলিলুর রহমান, গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমতির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ফখরুল ইসলাম শাকিল, বিশিষ্ট মুরব্বি মাসুক মিয়া, নজরুল ইসলাম, সুহেল আহমদ প্রমুখ।