গোয়ালন্দে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

101
গোয়ালন্দে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্টিত
গোয়ালন্দে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্টিত

মইনুল হক মৃধা,গোয়ালন্দঃ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা পর্যায়ে “বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২২” এবং “বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২২” ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৭ জুন) দুপুর ৩টার দিকে গোয়ালন্দ উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে উপজেলা কোর্ট চত্বরে এ খেলা অনুষ্ঠিত হয়। বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে শিক্ষার্থীরা এই টুর্নমেন্টে অংশগ্রহণ করেছে।

“বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে উজানচর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ৪-০ গোলে হারিয়ে বালিয়াডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়।

অন্যদিকে, “বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে বাহাদুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ট্রাইব্রেকারে ১২টিতে  ৫-৪ গোলে হারিয়ে জলিল সরদার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে। খেলা শেষে বিজয়ী দলের মাঝে ট্রফি ও ম্যাডেল দেয়া হয়।

গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. জাকির হোসেন এর সভাপতিত্বে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সৈয়দ আমিরুল হক শামীম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আসাদুজ্জামান চৌধুরী, মহিলা ভাইস চেয়ানম্যান নার্গিস পারভীন।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কবির হোসেন, উজানচর ইউপি চেয়ারম্যান মো. গোলজার হোসেন মৃধা, দেবগ্রাম ইউপি এর চেয়ারম্যান হাফিজুল ইসলাম, ছোট ভাকলা ইউপি চেয়ারম্যান মো. আমজাদ হোসেন, দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান আঃ রহমান মন্ডল, উপজেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক নাসির উদ্দিন রনি, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম সালু, উপজেলা ছাত্রলীগের সভাপতি তুহিন দেওয়ান সাধারণ সম্পাদক আবির হোসেন রিদয় প্রমুখ।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. জাকির হোসেন বলেন, আমাদের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের যে চেতনা তা শিশুদের মাঝে ছড়িয়ে দেয়ার জন্য এই ফুটবল টুর্নামেন্ট। আলোকিত সমাজ গড়ার জন্যও এই টুর্নামেন্ট অনেক ভূমিকা রাখবে।

খেলা সঞ্চালনা করেন, দুদুখান পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক নাসরিন আক্তার ইতি।