গোবিন্দগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক কারবারী আটক

105

মোঃ মশফিকুর রহমান, গাইবান্ধা জেলা প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক কারবারীকে আটক করেছে গাইবান্ধা থানা পুলিশ।

গোবিন্দগঞ্জ থানা সূত্রে জানা গেছে, গোপন সূত্রে খবর পেয়ে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইজার উদ্দিনের সার্বিক তত্ত্বাবধানে শনিবার (২ জুলাই) দুপুরে এসআই রাশেদের নেতৃত্বে এএসআই রেজাউল করিম, এএসআই জহুরুল ইসলাম ও সঙ্গীয় ফোর্সসহ পৌরশহরের গাইবান্ধা মোড় (বাঁশহাটি) এলাকায় ঢাকা-রূপুর মহাসড়কে চলাচলরত যানবাহনে তল্লাশি চালায়।

পুলিশের এই তল্লাশি অভিযান পরিচালনা করার সময় শাহজাদপুরগামী এনএস ড্রীমল্যান্ড ট্রাভেলস এর একটি যাত্রীবাহী বাসে ৩১ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক কারবারীকে হাতে-নাতে আটক করা হয়।

আটককৃত মাদক কারবারীদের একজন হলেন গাজীপুর মহানগরের ছয়দানা মেম্বারবাড়ী রোডের শফিকুল ইসলামের ছেলে দেলোয়ার হোসেন। তার বয়স আনুমানিক ২৬ বছর। আরেকজন জামালপুর জেলার মেলান্দহের তেলীপাড়া গ্রামের আঃ মহিদের ছেলে শহিদ মিয়া। তার বয়স আনুমানিক ৪০ বছর।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইজার উদ্দিন জানান, এই ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আটককৃদেরকে গাইবান্ধা কোর্টহাজতে প্রেরণ করা হবে।