সব থেকে বড় ইলিশটা কিনে আনল:পরীমনি

257
সব থেকে বড় ইলিশটা কিনে আনল:পরীমনি
সব থেকে বড় ইলিশটা কিনে আনল:পরীমনি

গুণিন’ সিনেমায় কাজ করতে গিয়েই রাজের সঙ্গে তাঁর প্রথম দেখা হয়। সেই দেখার মাত্র সাত দিনের মাথায় গোপনে বিয়ে করেন তাঁরা। তারিখটা ছিল ২০২১ সালের ১৭ অক্টোবর। বিয়ের পরে নিজেদের বন্ধু নয়, স্বামী-স্ত্রী ভাবতেই ভালো লাগে পরীমনির।

বিয়ের পর প্রথম পরী–রাজ একসঙ্গে প্রথমবার পয়লা বৈশাখ উদ্‌যাপন করলেন। শুক্রবার রাতে পরীমনি ফেসবুকে বেশ কিছু ছবি শেয়ার করে নিজেদের প্রথম নববর্ষ উদ্‌যাপনের অভিজ্ঞতা বিনিময় করে একটি স্ট্যাটাস দেন।

সেখানে পরীমনি লিখেছেন, ‘আমাদের প্রথম বৈশাখ! এত্ত স্পেশাল হবে ভাবতে পারিনি। বৈশাখের দুই দিন আগেও তার মনে ছিল না কবে বৈশাখ! সে তো রীতিমতো সেদিন শুটিংয়ে ডেট করে রেখেছিল। আমিই মনে করিয়ে দিলাম। তারপর সে যে কত সব আয়োজন করে ফেলল!’

আমরা দুজনে মিলে আমাদের কাপড় ডিজাইন করছি। সে নিজে বাজারে গিয়ে সব থেকে বড় ইলিশটা কিনে আনল। কাল ঘুম থেকে উঠেই আমার জন্য খোঁপার ফুল এনে দিল।

বৈশাখের আগের রাতে ঠিক হলো আমরা বোটে করে ইফতার করব। পুরো বোট বুকিং করে আমরা ঘুরলাম ঘণ্টাখানেক। আহা বোটে কত্ত রকম মজার মুহূর্ত! একবার এক ঘাটে ডাব খেতে থামা তো অন্য ঘাটে ফুড পান্ডার ফুড রিসিভ করা। এসব শেষে, না এখন এগুলোই থাকল বাকি সব বলছি বলছি

পরীমনি এসব লিখে তাঁর স্বামী অভিনেতা শরিফুল রাজকে ট্যাগ করে লিখেছেন, ‘থ্যাংক ইউ জীবনের এসব মুহূর্ত এমন সুন্দর করে দিলে তুমি।’ স্ট্যাটাসে উল্লেখ না করলেও ছবি দেখে বোঝা যায়, তাঁরা হাতিরঝিল এলাকায় ঘুরেছেন।

এখন থেকে অনেক সতর্ক জীবন যাপন করছেন পরীমনি। চিকিৎসকের পরামর্শমতো চলছেন। ছায়ার মতো তাঁকে সঙ্গ দিচ্ছেন রাজ।