গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দিনমজুরের মৃত্যু

88

আবুল বাশার শেখ, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক দিনমজুরের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

সোমবার, ৪ জুলাই দুপুরে ঘটনাটি ঘটেছে উপজেলার ধীতপুর ইউনিয়নের দক্ষিণ ধীতপুর রাজশাহিপাড়া এলাকায়। নিহত দিনমজুরের নাম রাজেন্দ্র রবীদাস। তার বয়স আনুমানিক ৪০ বছর।

স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় উপজেলার বিরুনীয়া মোড় জুগিপাড়া এলাকার হাটিমুল রবীদাসের ছেলে রাজেন্দ্র রবীদাস ৪০০ টাকা চুক্তিতে দক্ষিন ধীতপুর রাজশাহিপাড়া এলাকায় সুরুজ বাঙ্গালীর কড়ই গাছের ডাল কাটতে যান। এ সময় গাছের মাঝ দিয়ে পল্লী বিদ্যুতের সঞ্চালন লাইন থাকায় অসাবধানতাবসত তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে গাছের উপর থেকে নিহতের লাশটি উদ্ধার করে। পলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ভালুকা ফায়ারসার্ভিস স্টেশনের ফায়ার ফাইটার মো. কামরুজ্জামান জানান, ‘নিহতের লাশটি উদ্ধার করে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।’

ভালুকা মডেল থানার ওসি কামাল হোসেন জানান, লাশটি উদ্ধারের পর আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে নিহতের লাশটি তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।