গাইবান্ধায় শেখ হাসিনার ৪২তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

100
গাইবান্ধায় শেখ হাসিনার ৪২তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
গাইবান্ধায় শেখ হাসিনার ৪২তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

গাইবান্ধা প্রতিনিধিঃ আওয়ামী লীগের সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪২তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে গতকাল মঙ্গলবার (১৭ মে) গাইবান্ধা জেলা আওয়ামী লীগ ও জেলা যুবলীগ পৃথক পৃথক কর্মসূচি পালন করে।

দিবসটি উপলক্ষে বঙ্গবন্ধুর মূর‌্যালে পূষ্পমাল্য অর্পণ, জেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করে। জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফরহাদ আব্দুল্লাহ হারুনের সভাপতিত্বে আলোচনায় অংশ নেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, সহ সভাপতি শহীদুল ইসলাম

আবু, যুগ্ম সাধারন সম্পাদক মোজাম্মেল হক মন্ডল, রণজিৎ বকসী সূর্য, সাংগঠনিক সম্পাদক পিয়ারুল ইসলাম, দপ্তর সম্পাদক সাইফুল আলম সাকা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম রেজা ও সাধারণ সম্পাদক মৃদুল মোস্তাফিজ ঝন্টু, জেলা আওয়ামী লীগের সদস্য ওমর ফারুক রুবেল, জেলা যুবলীগের

সভাপতি সরদার মো. শাহীদ হাসান লোটন ও সাধারণ সম্পাদক শাহ আহসান হাবিব রাজিব, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমারুল ইসলাম সাবিন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোশারফ হোসেন দুলাল ও সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ রঞ্জু, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার পাল, জেলা মহিলা আওয়ামী লীগের লুদমিলা পারভিন ছন্দা, মাহমুদা পারুল প্রমুখ।

এদিকে, দিবসটি উপলক্ষে জেলা যুবলীগের সভাপতি সরদার মো. শাহীদ হাসান লোটন ও সাধারণ সম্পাদক শাহ আহসান হাবিব রাজিবের নেতৃত্বে একটি বিশাল আনন্দ শোভাযাত্রা শহর প্রদক্ষিণ করে।

পরে দোয়া মাহফিলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা বেগম ফজিলাতুনন্নেছা সহ ১৫ আগষ্টে শাহাদৎ বরণকারী সকল শহীদ এবং দেশের সুখ সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া করা হয়।