গাংনীতে মৎস্য সপ্তাহ উপলক্ষে র‍্যালি ও মাছের পােনা অবমুক্ত

48
গাংনীতে মৎস্য সপ্তাহ উপলক্ষে র‍্যালি ও মাছের পােনা অবমুক্ত
গাংনীতে মৎস্য সপ্তাহ উপলক্ষে র‍্যালি ও মাছের পােনা অবমুক্ত

মেহেরপুর প্রতিনিধি: ‘নিরাপদ মাছে ভরবাে দেশ,বঙ্গবন্ধুর বাংলাদেশ”এ প্রতিপাদ্যকে সামনে রেখে মেহেরপুরের গাংনীতে মৎস্য সপ্তাহ উপলক্ষে-র‍্যালি,মাছের পােনা অবমুক্ত ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

রবিবার (২৪ জুলাই) সকালে গাংনী উপজেলা শহরে একটি বর্ণাঢ্য র‍্যালি প্রদিক্ষণ করে। পরে উপজেলা পরিষদ চত্বরের একটি পুকুরে মাছের পােনা অবমুক্ত করা হয় র‍্যালীতে নেতৃত্ব প্রদান করেন,মেহেরপুর -২ (গাংনী) আসনের জাতীয় সংসদ সদস মােহাম্মদ সাহিদুজ্জামান খােকন।  এসময় উপস্থিত ছিলেন,গাংনী উপজেলা নির্বাহী অফিসারের প্রতিনিধি ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজমুল আলম। 

সবশেষে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন কমিটির গাংনী শাখার আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এবং সফল মৎস্য চাষীদের পুরস্কৃত করা হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নাজমুল আলম। সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সংসদ সদস্য মােহাম্মদ সাহিদুজ্জামান খােকন। 

এসময় বক্তব্য রাখেন, উপজেলা কৃষি অফিসার লাভলী খাতুন,উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মাস্টার,বিশিষ্ট আওয়ামী লীগ নেতা মনিরুজ্জামান আতু,উপজেলা বি আর ডিবি অফিসার শাহ আলম। অনুষ্ঠানের শেষ পর্যায়ে সফল মৎস্য চাষীদের পুরস্কৃত করা হয়।  সভায় স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা মৎস্য অফিসার খন্দকার শহিদুর রহমান।