গাঁজা সেবন ও সংরক্ষণ করায় দুজনকে জেল-জ‌রিমানা

123

শাহজাহান কবির, গৌরীপুর ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহে গৌরীপুরে মোবাইল কোর্ট পরিচালনা করে গাঁজা সেবন ও সংরক্ষণের অপরাধে ২ জনকে কারাদণ্ড ও অর্থদন্ড দেওয়া হয়েছে।

২৪ জুলাই (রবিবার) দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় উপজেলা বোকাইনগর ইউনিয়নের  মোমিনপুর গ্রামের মৃত মোঃ সালাম মিয়া পুত্র  মোঃ নাইয়ুম মিয়া (২৬) কে ০৬ মাস , মইলাকান্দা ইউনিয়নের মেসিডেংঙ্গী গ্রামের মৃত মোঃ আব্দুল বারীর পুত্র মোঃ কালা মিয়া ওরফে কালু মেম্বার (৬৫)-কে ০৯ মাস করে বিনাশ্রম কারাদন্ড এবং প্রত্যেককে একই সাথে  পাচশত অর্থদন্ড ও অর্থদন্ড অনাদায়ে ০৭ (সাত) দিনের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে।   

মোবাইল কোর্ট পরিচালনা করেন গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট, হাসান মারুফ। তিনি জানান, মাদক দ্রব্যের বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযানের অংশ হিসেবে এ অভিযান পরিচালনা করা হয়, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। সার্বিক সহায়তা ছিলেন মাদকদ্রব্য  নিয়ন্ত্রণ অধিদপ্তরের ময়মনসিংহ জেলা  কার্যালয়ের ‘খ’ সার্কেলের সাব-ইন্সপেক্টর মোঃ সাইফুল ইসলাম তালুকদার ও তার  চৌকশ টীম । প্রয়োজনীয় আলামত সংরক্ষণ করে অবশিষ্ট গাজা/মাদক পুড়িয়ে বিনষ্ট করা হয়।