কক্সবাজারে বাসচাপায় শিশুর মৃত্যু

117

সেলিম উদ্দীন, ঈদগাঁও থেকে : কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী মেদাকচ্ছপিয়ায় যাত্রীবাহি বাসের চাপায় মাইমুনা জান্নাত তাবাচ্ছুম (৪) নামের এক কন্যা শিশুর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টার দিকে কক্সবাজার -চট্টগ্রাম মহাসড়কের মেধাকচ্ছপিয়া যাত্রী ছাউনির সামনে ঘটে এ দূর্ঘটনা।

মাইমুনা উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ঈদমনি পশ্চিম পাড়া এলাকার ছমির উদ্দিনের কন্যা এবং গত দুদিন আগে উত্তর মেধাকচ্ছপিয়ায় একটি বিয়ের অনুষ্ঠানে বেড়াতে এসে দূর্ঘটনার শিকার হন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে স্থানীয় ওয়ার্ড মেম্বার ছলিম উল্লাহ বলেন, এদিন সকালে শিশুটি এক নারীসহ গাড়ির জন্য মহাসড়কের পশ্চিম পাশে দাঁড়িয়ে ছিলেন।
রাস্তা পারাপারের সময় চট্টগ্রামমুখী মার্সা পরিবহনের একটি বাস শিশুটিকে চাপা দিলে সে গুরুতর আহত হয় এবং বাসটি পার্শ্ববর্তী গাছের সাথে ধাক্কা খেয়ে আটকে পড়ে। তাৎক্ষনিক স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে চট্টগ্রামে নেয়ার পথিমধ্যে তার মৃত্যু হয়।

মালুমঘাট হাইওয়ে থানার উপপরিদর্শক জমশের আলী জানিয়েছেন, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ গিয়ে মহাসড়কের যান চলাচল স্বাভাবিক করেন এবং দুর্ঘটনা কবলিত বাসটি জব্দ করে। আবেদনের প্রেক্ষিতে শিশুর লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।