খাদ্য সামগ্রী পেলেন ডোমারে ৩ শত পরিবার

128

হরিদাস রায়, ডোমার (নীলফামারী) প্রতিনিধি ঃ নীলফামারীর ডোমার উপজেলায় তিন শত অসহায় দরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার দুপুর ১২ টার দিকে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা মঞ্জুুরুল ইসলাম আফেন্দেী ও তার ছোট ভাই ইঞ্জিনিয়ার জাহিদুল ইসলাম মুনের আয়োজনে সোনারায় ধনীপাড়ার নিজ বসভবনে শুকনো খাবার বিতরন করেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রিয় মহাসচিব আল্লামা মঞ্জুরুল ইসলাম আফেন্দি। জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের ব্যবস্থাপনায় প্রতিজনকে ১৫ কেজি চাল, ২ কেজি আটা, ২ কেজি আলু, ১ লিটার সয়াবিন তেল, দেড় কেজি পিয়াজ, ১ কেজি ছোলা, ১ কেজি চিনি ও ১ কেজি মসুর ডাল দেওয়া হয়েছে। খানাবাড়ী এরাকার নুরন্নবী জানান, দ্রব্যমুল্য যে হারে বেড়েছে এই খাবারগুলো পেয়ে অনন্ত দশদিন নিশ্চয়তায় থাকা যাবে। আল্লাহ উনাদের ভালো করুক। হরিনচড়া এলাকার আরজিনা বেগম জানান, অভাবের সংসারে এই খাবারগুলো পেয়ে অনেক ভালো লাগছে।

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের ডোমার উপজেলা শাখার সভাপতি মাওলানা ফজলুর রহমানের সভাপতিত্বে সংগঠনের কেন্দ্রীয় কমিটির মহাসচিব আল্লামা মঞ্জুুরুল ইসলাম আফেন্দেী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন।। এসময় ডোমার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাহমুদ বীন আলম, সংগঠনের সদস্য খতিবুর রহমান, জাহিদুল আলম, রিয়াজুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।