খাগড়াছড়িতে দুই পক্ষের গোলাগুলিতে নিহত ১

103
খাগড়াছড়িতে দুই পক্ষের গোলাগুলিতে নিহত ১
খাগড়াছড়িতে দুই পক্ষের গোলাগুলিতে নিহত ১

বিপ্লব তালুকদার, খাগড়াছড়ি থেকে : খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলায় আঞ্চলিক সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) প্রসীত ও ইউপিডিএফ গণতান্ত্রিকের সদস্যদের গোলাগুলিতে একজন নিহতের খবর পাওয়া গেছে। নিহতের নাম উত্তম ত্রিপুরা ওরফে অদুদ(২৬)| সোমবার (১৮ জুলাই) ভোর ৫টার দিকে উপজেলার তাইন্দং ইউনিয়নের সুকুমার কারবারি (ত্রিপুরা) পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

মাটিরাঙা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলী জানান, খবর পেয়ে বিজিবি ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে। বিজিবি ঘটনাস্থল থেকে একজনের উত্তম ত্রিপুরার লাশ উদ্বার করে। এ সময় একটি একে-২২ রাইফেল, দুটি ম্যাগাজিন, দুই রাউন্ড তাজা গুলি, ৩১ রাউন্ড গুলির খোসা ও ইউপিডিএফ প্রসীত গ্রুপের বিপুল পরিমাণ চাঁদা রশিদ উদ্বার করা হয়। লাল ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়।

জামিনীপাড়া বিজিবি জোনের অধিনায়ক লে. কর্ণেল এবি এম জাহিদুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ইউপিডিএফ প্রসীত ও ইউপিডিএফ গণতান্ত্রিকের মধ্যে এ গোলাগুলির ঘটনা ঘটে। বিজিবি ঘটনাস্থল থেকে একজনের লাশ উদ্বার করে।এ সময় লাশের পাশ থেকে একটি একে-২২ রাইফেল, দুটি ম্যাগজিন, দুই রাউন্ড তাজা গুলি, ৩১ রাউন্ড গুলির খোসা ও ইউপিডিএফ প্রসীত গ্রুপের বিপুল পরিমাণ চাঁদা রশিদ উদ্বার করা হয়।

নিহত উত্তম ত্রিপুরা ওরফে অদুদ মাটিরাঙা উপজেলার ভাঙ্গামুড়ার হেডম্যান পাড়ার বাসিন্দা সৈন্ন্যাল ত্রিপুরার ছেলে এবং সে ইউপিডিএফ প্রসীত গ্রুপের ঐ এলাকার শীর্ষ নেতা বলে জানা গেছে।