খাগড়াছড়িতে এনটিভির ১৯ বছর পূর্তি উদযাপন

100

বিপ্লব তালুকদার খাগড়াছড়ি প্রতিনিধি : নানা আয়োজনে পার্বত্য জেলা খাগড়াছড়িতে জনপ্রিয় বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন এনটিভির ১৯বছর পূর্তি ও ২০ বছরে পর্দাপন অনুষ্ঠান পালন করা হয়েছে।

এ উপলক্ষে সোমবার, ৪ জুলাই সকালে খাগড়াছড়ি প্রেসক্লাবে কেক কাটা, আলোচনা সভা ও শহরে র‌্যালী বের করা হয়। খাগড়াছড়ি প্রেসক্লাব মিলনায়তনে প্রেসক্লাব সভাপতি জীতেন বড়–য়ার সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি বার এসোসিয়েশনের সভাপতি ও জেলা পরিষদ সদস্য এডভোকেট আশুতোষ চাকমা। বিশেষ অতিথি ছিলেন জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও খাগড়াছড়ি চেম্বার অব কমার্সের পরিচালক সুদর্শন দত্ত, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরী, ,স্থানীয় কাউন্সিলর ইঞ্জিনিয়ার আব্দুল মজিদ, সাংবাদিক ইউনিয়নের প্রতিষ্ঠাতা সভাপতি নুরুল আজম।

এনটিভির সমৃদ্ধি ও সাফল্য কামনা করে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন সমাজকর্মী ধীমান খীসা, নারী নেত্রী নমিতা চাকমা,প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও এটিএন বাংলার প্রতিনিধি মুহাম্মদ আবু দাউদ,একুশে টেলিভিশনের প্রতিনিধি মিজ চিংমে প্রæ মারমা। স্বাগত বক্তব্যদেন এনটিভির খাগড়াছড়ি প্রতিনিধি আবু তাহের মুহাম্মদ।এছাড়া অনুষ্ঠানে বার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এডভোকেট আক্তার উদ্দিন মামুনসহ সাংবাদিক ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তাগণ বলেন, নিরপেক্ষতা বজায় রেখে বস্তুনিষ্ঠ সংবাদ,মানসস্মত অনুষ্ঠান আর বিনোদন দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছে এনটিভি । সময় উপযোগী রিয়েলেটি শো আর নানামুখী প্রতিযোগিতার আয়োজন করে নতুন প্রজন্মের সুপ্ত প্রতিভার বিকাশের সুযোগ করে দিয়েছে। সময়ের সাথে আগামী পথে এ শ্লোগানে এনটিভি এগিয়ে যাক শত বর্ষে এ কামনা করেন বক্তারা।