ক্রীড়াসেবীদের জন্য সরকারের সহযোগিতা অব্যাহত রয়েছে : ক্রীড়া প্রতিমন্ত্রী

89
ক্রীড়াসেবীদের জন্য সরকারের সহযোগিতা অব্যাহত রয়েছে : ক্রীড়া প্রতিমন্ত্রী
ক্রীড়াসেবীদের জন্য সরকারের সহযোগিতা অব্যাহত রয়েছে : ক্রীড়া প্রতিমন্ত্রী

জাতীয় ক্রীড়া পরিষদের সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রী এবং বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় ক্রীড়াবিদ ও সংগঠকদের মাঝে ১ কোটি ৪ লাখ ৫০ হাজার টাকার আর্থিক অনুদানের চেক বিতরণ করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল। এসময় যুব ও ক্রীড়া সচিব মেজবাহ উদ্দিন উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত ৯২ লাখ টাকার আর্থিক অনুদান ও বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনের পক্ষ থেকে ১৫ জন অস্বচ্ছল ক্রীড়াসেবীর মাঝে ১২ লাখ ৫০ হাজার টাকা প্রদান করা হয়েছে।

প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত অনুদানের অর্থ থেকে বাংলাদেশ জাতীয় মহিলা ফুটবল দলের খেলোয়াড় বেগম রুপা আক্তার ৫ লাখ টাকার চেক এবং ২৫ লাখ টাকার পারিবারিক সঞ্চয়পত্র , সাবেক ফুটবলার মোঃ শাফিনুর রহমানের পক্ষে তার স্ত্রী সুরাইয়া আক্তার ৩০ লাখ টাকার পারিবারিক সঞ্চয়পত্র, ক্রীড়া সংগঠক মোঃ আসাদুজ্জামান ২৫ লাখ টাকার পারিবারিক সঞ্চয়পত্র, প্রাক্তন জাতীয় ফুটবলার এসকে শুকুর মোঃ টোটাম ২ লাখ টাকার চেক ও জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত সাবেক ক্রীড়াবিদ রওশন আক্তার ছবি ৫ লাখ টাকার চেক গ্রহণ করেন।

এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী বলেন, আমরা ধারাবাহিকভাবে অসহায়, অস্বচ্ছল ও অসুস্থ ক্রীড়াসেবীদের সহযোগিতা করে যাচ্ছি। আমাদের ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রী ছায়ার মতো আমাদের পাশে আছেন। ক্রীড়াবিদ ও ক্রীড়া সংগঠকদের জন্য তিনি উদারহস্ত। আজ আমরা প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত ৯২ লাখ টাকার আর্থিক অনুদান ও বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনের পক্ষ থেকে ১৫ জন অস্বচ্ছল ক্রীড়াসেবীর মাঝে ১২ লাখ ৫০ হাজার টাকা প্রদান করছি। ক্রীড়াসেবীদের জন্য সরকারের এ সহযোগিতা অব্যাহত রয়েছে।

অনুষ্ঠানে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ও জাতীয় ক্রীড়া পরিষদের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ বিভিন্ন ক্রীড়া ফেডারেশনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।