কেশবপুর উপজেলা খেলাঘর আসরের ৩য় সম্মেলন অনুষ্ঠিত

136

তাপস মজুমদার, কেশবপুর, যশোর থেকে : যশোরের কেশবপুর উপজেলা খেলাঘর আসরের সম্মেলন-২০২২ শনিবার (৩০ জুলাই) দিনব্যাপী নানা কর্মসূচীর মধ্যেদিয়ে অনুষ্ঠিত হয়েছে। সম্মেলন শুরুতেই সকাল ১০টায় কেশবপুর ঐতিহ্যবাহী পাবলিক ময়দানে ও উপজেলা কেন্দ্রীয় শহীদমিনার চত্বরে জাতীয় সংগীত পরিবেশনের মধ্যে দিয়ে জাতীয় পতাকা ও খেলাঘর সংগঠনের পতাকা উত্তোলন করা হয়। পরবর্তীতে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ শেষে বর্ণাঢ্য  র‍্যালী শহীদ মিনার চত্বর থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবু সারাফ সাদেক অডিটোরিয়াম চত্ত্বরে এসে শেষ হয়। কেশবপুর উপজেলা খেলাঘর আসরের আয়োজনে  আবু সারাফ সাদেক অডিটোরিয়ামে দিনব্যাপী 

অনুষ্ঠানে উপজেলা খেলাঘর আসরের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব স্বপন মন্ডলের সভাপতিত্বে ও গড়ভাঙ্গা মনোজ খেলাঘর আসরের সাধারন সম্পাদক রবিউল আলমের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, খেলাঘর আসর কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও চিকিৎসা বিজ্ঞানী প্রফেসর ডঃ মোঃ আবু সাইদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন, খেলাঘর আসর কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ও বীরমুক্তিযোদ্ধা প্রকৌশলী আলী ইদ্রীস, খেলাঘর খুলনা বিভাগ (একাংশ) ) সমন্নয় সহকারী অধ্যাপক হাসানুজ্জামান, খেলাঘর আসর যশোর জেলা কমিটির আহবায়ক ও যশোর পাবলিক প্রসিকিউটর এ্যাড.মুস্তাফিজুর রহমান (মুকুল) প্রমুখ। 

অনুষ্ঠানে কবিতা, গান, নৃত্য পরিবেশন করেন খেলাঘর বিভিন্ন শাখা আসরের ছোট ছোট  শিশু শিক্ষার্থীরা। কেশবপুর উপজেলার প্রতিটি শাখা আসরের সভাপতি ও সম্পাদকসহ উপদেষ্টা মণ্ডলীর সদস্য এবং নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্মেলনে কেশবপুর উপজেলা খেলাঘর আসরের সাবেক সভাপতি আব্দুল মজিদ বড়ভাইকে সভাপতি ও সৈয়দ আকমল আলীকে সাধারণ সম্পাদক করে ২১সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।