কেশবপুরে গুণীজন সংবর্ধনা

198
কেশবপুর সম্মিলিত সাহিত্য ও সাংস্কৃতিক সংসদের গুণীজন সংবর্ধনা
কেশবপুর সম্মিলিত সাহিত্য ও সাংস্কৃতিক সংসদের গুণীজন সংবর্ধনা

পাঁজিয়া সম্মিলিত সাহিত্য ও সাংস্কৃতিক সংসদ এর সাপ্তাহিক সাহিত্য আসর ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে পাঁজিয়া ইউনিয়ন পরিষদের মিলনায়তনে।

শুক্রবার, ২৯ জুলাই সংগঠনের সভাপতি নজরুল ইসলাম খান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রভাষক লেখক ও প্রাবন্ধিক তাপস মজুমদার এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন জেলা ও দায়রা জজ শরীয়তপুর কবি শেখ মফিজুর রহমান। কবিতায় বিশেষ অবদানের জন্য কবি শেখ মফিজুর রহমানকে পাঁজিয়া সম্মিলিত সাহিত্য ও সাংস্কৃতিক এর পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথির আলোচনা করেন পাঁজিয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জসিম উদ্দীন, প্রাক্তন চেয়ারম্যান ইয়ার মাহমুদ, অবসর প্রাপ্ত অধ্যাপক হাসেম আলী ফকির, এ্যাডভোকেট মিলন মিত্র, কেশবপুর প্রেস ক্লাব এর জয়দেব চক্রবর্তী ও রুখসানা শিল্পী।

বেতার শিল্পী ও ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক উজ্জ্বল ব্যানার্জী এর কন্ঠে উদ্বোধনী সঙ্গীতের মাধ্যামে অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানে সাহিত্য ও সাংস্কৃতির বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন সংগঠনের সহ সভাপতি সমীর দাস, পাঁজিয়া সমাজ কল্যাণ সংস্থার পরিচালক বাবুর আলী গোলদার, ও উজ্জ্বল ব্যানার্জী কবিতা পাঠ করেন স্যগঠনের সহ সম্পাদক ও অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক তাপস দে, শিক্ষক ও ছড়াকার দীপক বসু, সুব্রত বসু, মিহির বসু ও তাপস মজুমদার প্রমুখ।