কুড়িগ্রামে বন্যায় ক্ষতিগ্রস্তদের খাদ্য সহায়তা প্রদান

75

আশরাফুল হক রুবেল, কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামে বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় মানুষজনদের বিএনপির পক্ষ থেকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। কুড়িগ্রাম জেলা ছাত্রদলের উদ্যোগে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়।

শনিবার, ২৩ জুন সকালে সকালে কুড়িগ্রামের যাত্রাপুর ইউনিয়নে ৫ শতাধিক মানুষকে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়। খাদ্য সহায়তার মধ্যে ছিল চাল, আটা, আলু, ডাল ও শুকনো খাবার।

খাদ্য সহায়তা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুল হক রুবেল, জেলা ছাত্রদল সভাপতি আমিমুল ইহসান, ঢাকা কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক মারজান, জেলা ছাত্রদল সাধারণ সম্পাদক হাসান যোবায়ের হিমেল, বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রদল সাবেক যুগ্ম সম্পাদক লুইস, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক শাওন মিয়া, সদর উপজেলা ছাত্রদলের আহবায়ক সোহেল আহমেদ, যুগ্ম আহবায়ক আবু সাঈদ শিথিল, পৌর ছাত্রদল আহবায়ক লুৎফর রহমান, কুড়িগ্রাম সরকারী কলেজ শাখার আহবায়ক আসাদুজ্জামান আকাশসহ জেলা ছাত্রদল নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলায় প্রবাসে থেকেও এদেশের অসহায় মানুষের পাশে বিএনপিসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনকে দাঁড়ানোর যে নির্দেশনা দিয়েছেন তা নেতা ও কর্মীরা বাস্তবায়ন করছে।