কাল ২০০ সঙ্গী নিয়ে মিরপুরে মঞ্চ মাতাবেন এআর রহমান

220
২৯ মার্চ বিসিবির আয়োজনে মিরপুরে কনসার্টে মঞ্চ মাতাবেন এআর রহমান।
২৯ মার্চ বিসিবির আয়োজনে মিরপুরে কনসার্টে মঞ্চ মাতাবেন এআর রহমান।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সেলিব্রেটস মুজিব হান্ড্রেড কনসার্টের আয়োজন করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। কিন্তু করোনার কারণে তা স্থগিত হয়ে যায়। বর্তমানে দেশে করোনার প্রকোপ অনেকটাই কমে এসেছে। এজন্য স্থগিত হয়ে যাওয়া কনসার্টটি ফের আয়োজনের উদ্যোগ নিয়েছে বিসিবি।

মঙ্গলবার, ২৯ মার্চ বিসিবির আয়োজনে রাজধানীর মিরপুরে অনুষ্ঠিত হবে সেলিব্রেটস মুজিব হান্ড্রেড কনসার্ট। কনসার্টে মঞ্চ মাতাবেন অস্কারজয়ী ভারতীয় সংগীত পরিচালক, সুরকার ও কণ্ঠশিল্পী এআর রহমান। আরও গাইবেন বাংলাদেশের ফোক সম্রাজ্ঞীখ্যাত গায়িকা ও সংসদ সদস্য মমতাজ। এছাড়া মঞ্চ পরিবেশনায় অংশ নেবে বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ডদল মাইলস।

ইতোমধ্যে ২০০ সঙ্গী নিয়ে ঢাকায় এসে হোটেল সোনারগাঁওয়ে উঠেছেন এরআর রহমান।সোমবার মিরপুরে মহড়া শেষে পরদিন মঙ্গলবার তিন ঘণ্টারও বেশি সময় ধরে মঞ্চ পরিবেশনায় অংশ নেবেন এআর রহমান।

কনসার্টের টিকিট বিক্রি চলছে। ২৮ ও ২৯ মার্চ সকাল ১০টা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত চলবে এই টিকিট বিক্রি। আগ্রহীরা মিরপুর ইনডোর স্টেডিয়াম থেকে টিকিট সংগ্রহ করতে পারবেন। তিনটি ক্যাটাগরিতে টিকিট বিক্রি হচ্ছে। প্রিমিয়াম গোল্ড দশ হাজার টাকা, গোল্ড পাঁচ হাজার টাকা ও ব্রোঞ্জ এক হাজার টাকা করে রাখা হচ্ছে।