কালিগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে মাদক ও চিংড়ি ব্যবসায়ীকে জেল জরিমানা

85
কালিগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে মাদক ও চিংড়ি ব্যবসায়ীকে জেল জরিমানা
কালিগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে মাদক ও চিংড়ি ব্যবসায়ীকে জেল জরিমানা

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধিঃ সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলায় পৃথক অভিযানে একজন মহিলা মাদক ব্যবসায়ীকে ৬ মাসের কারাদন্ড এবং অন্য একজন মহিলা বাগদা চিংড়ি ব্যবসায়ীকে ২৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বুধবার (৬ জুলাই) দুপুর ১২ টার দিকে কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের কালিকাপুর গ্রামে সাতক্ষীরার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল অভিযান পরিচালনা করে হারুন অর রশিদ এর স্ত্রী গাজা ব্যবসায়ী মুনজিলা পারভীন

(৩৮) কে ১’শ গ্রাম গাজা সহ আটক করে। অন্যদিকে পাশ্ববর্তী আয়জুল বিশ্বাস এর স্ত্রী জবেদা খাতুন (৪০) কে বাগদা চিংড়িতে অপদ্রব্য পুশ করা অবস্থায় হাতেনাতে ধরে ফেলে। পরবর্তিতে কালিগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ রোকনুজ্জামান ঘটনাস্থলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে গাজা ব্যবসায়ী মুনজিলা পারভীন কে ৬ মাসের জেল এবং জবেদা খাতুন (৪০) কে চিংড়িতে অপদ্রব্য পুশ করার অপরাধে ২৫ হাজার টাকা জরিমানা সহ অনাদায়ে ২৫ দিনের জেল প্রদান করেন। তবে ঘটনা স্থলেই অপদ্রব্য পুশকৃত ১’শ ৫ কেজি বাগদা চিংড়ি নষ্ট করা হয়।

এ বিষয়ে সহকারী কমিশনার (ভূমি) মোঃ রোকনুজ্জামান বলেন, মাদকদ্রব্যের বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযানের অংশ হিসেবে এই অভিযান পরিচালনা করা হয়। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান সরকারের দায়িত্বশীল এই কর্মকর্তা। এ সময় উপস্থিত ছিলেন, কালিগঞ্জ মৎস কর্মকর্তার প্রতিনিধি শাবিনুর রহমান, ইউপি সদস্য হুসাইন শেখ প্রমুখ।