কাজের লোককে দিয়ে আমার খাবারে বিষ মেশানোর চেষ্টা হচ্ছে: তনুশ্রী

105
কাজের লোককে দিয়ে আমার খাবারে বিষ মেশানোর চেষ্টা হচ্ছে: তনুশ্রী
কাজের লোককে দিয়ে আমার খাবারে বিষ মেশানোর চেষ্টা হচ্ছে: তনুশ্রী

বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্তকে মিটু ইস্যু নিয়ে সরব হতে দেখা গিয়েছিল।এর পর চার বছর কেটে গেছে। মাঝে একাধিকবার বি-টাউনে ফিরতে চাইলেও নানা কারণে ফেরা হয়ে উঠেনি।

এত বছর পর এবার বলিউড মাফিয়াদের বিরুদ্ধে ফের বিস্ফোরক অভিযোগ আনলেন তনুশ্রী। তার দাবি, তাকে লাগাতার হুমকি দিচ্ছে বলিউডের মাফিয়ারা। এমনকি মিলেছে প্রাণনাশের হুমকিও।

ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করে তনুশ্রী লিখেছেন, আমাকে হেনস্তা করা হচ্ছে। আমি বুঝতে পারছি আমাকে টার্গেট করে মানসিক অত্যাচার করা হচ্ছে। দয়া করে কেউ কিছু একটা করুন। প্রথমত আমাকে বলিউডে কামব্যাক করতে দেওয়া হচ্ছে না। দ্বিতীয়ত আমাকে খুনের প্ল্যান করা হচ্ছে।

সরাসরি বলিউডকে টার্গেট করে অভিনেত্রী আরও লিখেছেন, বলিউডে এখন মাফিয়ারাজ চলছে। আমি নিশ্চিত তারাই আমার সঙ্গে এ রকম করছে। কিন্তু আমি একটুও ভয় পাচ্ছি না। ওরা যদি মনে করে যে আমি ভয় পেয়ে আত্মহত্যা করব তা হলে ভুল ভাবছে। আমি এতটাও ভীতু নই।

তনুশ্রী তার পোস্টে আরও লেখেন, তাকে হেনস্তা করা হচ্ছে, টার্গেট করা হচ্ছে। বলিউডে কাজ পেতে দেওয়া হচ্ছে না, কাজের লোককে দিয়ে আমার খাবারে বিষ মেশানোর চেষ্টা করা হচ্ছে। গাড়ি ভাঙা হয়েছে দুবার। এভাবে দিনের পর দিন চলছে। ফ্ল্যাটের সামনে আজব আজব ঘটনা ঘটছে।

উল্লেখ্য, একসময় বলিউডে দাপিয়ে বেড়িয়েছেন তনুশ্রী। ২০০৫ সালে মুক্তি পায় এই অভিনেত্রীর প্রথম সিনেমা ‘আশিক বনায়া আপনে’। তার পর ‘৩৬ চায়না টাউন’, ‘ভাগম ভাগ’, ‘ঢোলে’র মতো একাধিক সিনেমায় অভিনয় করেছেন। তবে ২০১০ সালের ‘অ্যাপার্টমেন্ট’র পর আর তনুশ্রীর কোনো সিনেমা মুক্তি পায়নি।