Home অন্যান্য কঙ্গনার সামনে পরিচালকের নোংরামির কথা ফাঁস করলেন অভিনেত্রী (ভিডিও)

কঙ্গনার সামনে পরিচালকের নোংরামির কথা ফাঁস করলেন অভিনেত্রী (ভিডিও)

কঙ্গনার সামনে পরিচালকের নোংরামির কথা ফাঁস করলেন অভিনেত্রী
কঙ্গনার সামনে পরিচালকের নোংরামির কথা ফাঁস করলেন অভিনেত্রী

নয়াদিল্লি:

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত আজকাল ওটিটি রিয়েলিটি শো ‘লক আপ’ হোস্ট করছেন। অভিনেত্রীর এই শোতে, প্রতিযোগীর ব্যক্তিগত জীবন সম্পর্কিত একাধিক চমকপ্রদ প্রকাশ ঘটছে। এবার সেই তালিকায় যুক্ত হল অভিনেত্রী মান্দানা করিমির নামও। বিখ্যাত পরিচালকের সঙ্গে সম্পর্কের কথা বলেছেন মন্দানা। এই সময় প্রত্যেক প্রতিযোগী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্ধকার সত্য জেনে অবাক হয়েছিলেন, অন্যদিকে মন্দানার ব্যথা শুনে কঙ্গনার চোখও জল দেখেছিল।

গর্ভপাত করতে হয়েছিল:

এই শোটির একটি ক্লিপ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে যাতে মন্দানা করিমি রিলেশনকে শোতে তার ব্যথা প্রকাশ করতে দেখা যায়। এই সময়ে, অভিনেত্রী, বিখ্যাত পরিচালকের সাথে তার সম্পর্কের কথা বলতে গিয়ে বলেছিলেন যে দুজনেই থিতু হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন এবং সন্তানের জন্য পরিকল্পনাও করেছিলেন, কিন্তু যখন এটি ঘটে তখন ব্যক্তিটি আতঙ্কিত হতে শুরু করে এবং মন্দানাকে গর্ভপাত করতে হয়েছিল। একথা বলতেই কেঁদে ফেললেন মন্দনা। শুধু তাই নয়, অভিনেত্রীর এই কথা শুনে সেখানে উপস্থিত সকলের চোখে জল দেখা যায়।

পরিচালক পিছিয়ে গেলেন:

অনুষ্ঠানের প্রোমো ভিডিওতে দেখা যায় যে কঙ্গনা রানাউত আবেগপ্রবণ হয়ে গোপন কথা শেয়ার করতে বললে তিনি প্রথমে বাজার টিপেন। মন্দানা বলেন, “সেই সময়ে আমি আমার বিচ্ছেদের সঙ্গে লড়াই করছিলাম (তিনি গৌরব গুপ্তের সঙ্গে তার বিবাহবিচ্ছেদের কথা বলছেন)। আমার একটা গোপন সম্পর্ক ছিল। আমার সম্পর্কটা অনেকটাই ছিল।টি একজন সুপরিচিত পরিচালকের কাছ থেকে যিনি নারী অধিকার নিয়ে কথা বলেন। অনেকের কাছে তিনি আইডলও বটে। আমরা গর্ভাবস্থার পরিকল্পনা করেছিলাম, কিন্তু যখন এটি ঘটেছিল, সে সম্পূর্ণরূপে পিছিয়ে গিয়েছিল… সে আমার জন্য অনেক কিছু শেষ করেছে।”

এরাই শো-এর প্রতিযোগী:

আমরা আপনাকে বলি যে আজকাল MX Player এবং Alt Balaji-এ লকআপ স্ট্রিম করা হচ্ছে। মুনাব্বর ফারুকি, অঞ্জলি অরোরা, পায়েল রোহাতগি, বিনীত, জিশান খান এবং করণভীর বোহরা শো-এর অংশ। বিনীত কক্কর এই রবিবার শো থেকে বেরিয়ে গেছেন।

মন্দানা করিমি-গৌরব গুপ্তার বিয়ে:

আমরা আপনাকে বলি যে মন্দানা করিমি 2017 সালে ব্যবসায়ী গৌরব গুপ্তাকে ধুমধাম করে বিয়ে করেছিলেন। যদিও তাদের বিয়ের আগে, যেখানে দুজন দুজনকে দুই বছর ডেট করেছিলেন, বিয়ের কয়েক মাসের মধ্যেই তিনি তার স্বামী গৌরব গুপ্তের থেকে আলাদা হয়ে যান। স্বামীর সঙ্গে বিচ্ছেদের কারণ পারিবারিক সহিংসতা বলে জানিয়েছিলেন মন্দানা করিমি, শুধু গৌরবের ওপরই নয়, তার পরিবারের বিরুদ্ধেও নানা গুরুতর অভিযোগ তুলেছিলেন মন্দানা করিমি। গত বছরই ডিভোর্স হয়ে যায় গৌরব ও মন্দানার।

Exit mobile version