কক্সবাজার পৌরসভা মেয়রের সঙ্গে গ্রেটার চট্টগ্রাম এসোসিয়েশন ইউকের মতবিনিময় সভা

121

যুক্তরাজ্যে সফররত কক্সবাজার পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের জেনারেল সেক্রেটারি মুজিবুর রহমানের সাথে যুক্তরাজ্যে বাংলাদেশীদের অন্যতম বৃহত্তম সংগঠন গ্রেটারচট্টগ্রাম এসোসিয়েশন ইউকে (জিসিএ) এর বিশেষ মতবিনিময় সভা সম্প্রতি পূর্ব লন্ডনের চট্টগ্রাম সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ব্যারিস্টার মনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায়বিশেষ অতিথি ছিলেন লামা পৌরসভার মেয়র নজরুল ইসলাম ।এসোসিয়েশনের জেনারেলসেক্রেটারি মোহাম্মদ কায়সারের সঞ্চালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন জিসিএ’ র প্রেসিডেন্ট মোহাম্মদ ইসহাক চৌধুরী, উপদেষ্টা জাহাঙ্গীর আলম, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আখতারুল আলম, সাবেক জেনারেল সেক্রেটারি কাউন্সিলর সৈয়দ ফিরোজ গণি, ট্রাস্টি মনির মাহমুদ, যুগ্ম সম্পাদক ওসমান ফয়সাল, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম, ট্রেজারার মাসুদুর রহমান, এসিস্ট্যান্ট মেম্বারশিপ সেক্রেটারি মোসতফা সাঈদ, ওয়েলফেয়ার সেক্রেটারি কামাল পাশা, ইসি মেম্বার সেলিম হোসেন, আবদুল মোনাফ, মোহাম্মদ আলম প্রমুখ।

কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান প্রধান অতিথির বক্তব্যে সরকারের নানা সাফল্য, উদ্যোগ ও আগামী দিনে কক্সবাজার কে আরো আধুনিক ও বিশ্ব মানের পর্যটন নগরীতে পরিণতকরার সংকল্প ব্যক্ত করেন । তাঁর বিরুদ্ধে সম্প্রতি আনীত সকল অভিযোগ মিথ্যা প্রমাণিতহয়েছে বলে এসব উল্লেখ করে বলেন তার উন্নয়ন কর্মকাণ্ড এগিয়ে নেওয়ার জন্য সকলের দোয়াকামনা করেন ।

সভাপতির বক্তব্যে ব্যারিস্টার মনোয়ার হোসেন এবং কক্সবাজারের গুরুত্ব উল্লেখ করে বলেনএটির উন্নয়নের উপর জাতীয় উন্নয়ন নির্ভর করছে । এক্ষেত্রে সরকারকে জোর দিতে হবে যাতেকরে আন্তর্জাতিকভাবে কক্সবাজারকে আরো আকর্ষণীয় এ নিরাপদ করে গড়ে তোলা যায় ।

জিসিএ’ র প্রেসিডেন্ট মোহাম্মদ ইসহাক চৌধুরী উপস্থিত সকলকে কে ধন্যবাদ জানান, এবংজিসিএর আসন্ন বাৎসরিক পিকনিক , মেজবান সহ সকল আয়োজনে সবার সহযোগিতা ও অংশগ্রহণের অনুরোধ জানান ।

সভায় মেয়র মুজিবুর রহমানকে ক্রেস্ট ও পুস্পস্তবক দিয়ে সম্মানিত করা হয়।