ওমর সানীর ওপর রাগ করে অডিও বার্তা দেন মৌসুমী, জানালেন মৌসুমীপুত্র (ভিডিও)

935

দেশের জনপ্রিয় তারকা দম্পতি ওমর সানী ও মৌসুমী সুখের সংসার দীর্ঘ ২৭ বছরের। এক ছেলে, এক মেয়ে আর স্বামীকে নিয়ে সাজানো সেই সংসারে অশান্তির ঢেউ উঠেছে। সুখের সংসার ভাঙার চেষ্টা করছেন বহুল আলোচিত চিত্রনায়ক জায়েদ খান- এম অভিযোগে শিল্পী সমিতিতে অভিযোগ দিয়ে বিচারও চেয়েছেন এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী।

সম্প্রতি রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে খলনায়ক ডিপজলের ছেলের তারা ঝলমলে বিয়ের অনুষ্ঠানে ওমর সানী ও জায়েদ খানের বাক-বিতন্ডার খবরে তোলপাড় চলছে দেশজুড়ে। শোনা যাচ্ছে, মৌসুমীকে অসম্মান করে কথা বলার অভিযোগে জায়েদ খানকে চড় মেরেছেন ওমর সানী। অন্যদিকে চড় খেয়ে ক্ষিপ্ত জায়েদ খান পিস্তল বের করে ভয় দেখান ওমর সানীকে।

ঘটনাটি নিয়ে চারদিকে হইচইয়ের মধ্যেই জায়েদ খানের পক্ষ নিয়ে এবং স্বামী ওমর সানীকে ‘ভাই’ সম্বোধন করে একটি অডিও বার্তা দেন মৌসুমী। সেখানে জায়েদ খানের প্রশংসায় পঞ্চমুখ হন মৌসুমী।

অডিও বার্তায় মৌসুমী বলেন, জায়েদকে আমি অনেক স্নেহ করি। জায়েদ আমাকে অনেক সম্মান করে। জায়েদ কখনোই আমাকে অসম্মান করেনি, বিরক্ত করেনি, কোনো রকম কটুক্তি করেনি। কটুক্তিমূলক কোনো শব্দ সে আমার সঙ্গে ব্যবহার করেনি।

ওমর সানীকে মৌসুমী আরও বলেন, এটা একেবারেই আমাদের ব্যক্তিগত সমস্যা। এই সমস্যা আমাদের পারিবারিকভাবেই মীমাংসা করা উচিৎ ছিল। আমি এখানে জায়েদের খুব একটা দোষ খুঁজে পাচ্ছি না।

ওমর সানীকে ‘ভাই’ সম্বোধন করে মৌসুমী বলেন, আমাকে এই ছোট করার মধ্যে যাকে আমরা অনেক শ্রদ্ধা করে এসেছি সেই ওমর সানী ভাই কেন এত আনন্দ পাচ্ছেন সেটা আমি বুঝতে পারছি না। আমার কোনো সমস্যা থাকলে অবশ্যই আমার সঙ্গে মীমাংসা করবে। সেটিই আমি আশা করি।

মৌসুমীর ওই অডিও বার্তার জবাব দিতে ফেসবুক লাইভে ওমর সানী বলেন, আমি জায়েদ খানের বিরুদ্ধে চলচ্চিত্র শিল্পী সমিতিতে একটি অভিযোগ করেছি। সেই অভিযোগের বিষয়ে আমি এখনো অটল। মৌসুমী কী ভেবে জায়েদ খানকে ভালো বলেছে আমি জানি না। এই ঘটনাটি আমার অভিভাবক হিসেবে আমার ছেলে ফারদিন সবাইকে পরিষ্কার করবে।

ওমর সানির কথামতো ঠিকই মুখ খুলেছেন মৌসুমী-সানী দম্পতির আদরের ছেলে ফারদিন এহসান স্বাধীন। তিনি বাবার পক্ষ নিয়েই কথা বলেছেন। তিনি এও জানিয়েছেন, রাগের মাথায় অডিও বার্তাটি দিয়েছেন তার মা।

ফারদিন জানিয়েছেন, তার মা-বাবার ভেতর একটু মন কষাকষি হয়েছে। তবে কোনো রকম দূরত্ব তৈরি হয়নি। দুজনের মধ্যে রাগারাগি হয়েছে মাত্র। সেই রাগের বশবর্তী হয়েই জায়েদ খানের পক্ষ নিয়ে অডিও বার্তাটি দিয়েছেন মৌসুমী। পরবর্তী সময়ে আরেকটি অডিও কিংবা ভিডিও বার্তার মাধ্যমে নিজের মনের কথা খুলে বলবেন মৌসুমী।

জায়েদ খানকে নিয়ে ওমর সানির অভিযোগের বিষয়ে মাকে জিজ্ঞেস করেছেন মৌসুমীপুত্র ফারদিন। তার ভাষ্য অনুযায়ী মৌসুমী তাকে বলেছেন, ‘দেখ বাবা, আমি তখন (অডিও বার্তায়) রাগের মাথায় (কথাগুলো) বলেছি। তোমার বাবার সঙ্গে একটু রাগারাগি হয়েছে। সেভাবেই বলেছি। আমি কিন্তু সরাসরি কখনোই বলিনি, সানি মিথ্যাচার করেছে। যতটুকু বলেছি, রাগের মাথায় বলেছি।

আরও পড়ুন :