এটিএন বাংলা চেয়ারম্যানের হাতে হারিকেন কেন? (ভিডিও)

313

গত কয়েক বছর ধরেই ছোটপর্দার দর্শকদের ঈদ আনন্দে বাড়তি মাত্রা যোগ করে চলেছেন দেশের জনপ্রিয় বেসরকারি স্যাটেলাইট টিভি চ্যানেল এটিএন বাংলা টিভি চ্যানেলের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। তার হেড়ে গলায় গান শুনে ব্যাপক বিনোদন পাচ্ছেন বোকা বাক্সের সামনে বসে থাকা দর্শক। এ বছর ঈদেও তার ব্যতিক্রম হচ্ছে না। এবার ঈদে হাতে হারিকেন হাতে তাকে দেখা যাবে ছোটপর্দায়।

আসছে ঈদুল ফিতরের ঈদ অনুষ্ঠানে একটি গানের দৃশ্যে মাহফুজুর রহমানের হাতে হারিকেন দেখা যাবে। অবশ্য কেন তিনি হাতে হারিকেন নিয়ে গান গাইবেন তার পেছনের কারণ এখনই বলা যাচ্ছে না। অনুষ্ঠান প্রচারিত হওয়ার পরই কেবল তা জানা যাবে।

এবার ঈদে শুধু হাতে হারিকেন নিয়েই গান গাইবেন না ড. মাহফুজুর রহমান, এই গানের সঙ্গে আরও ১০টি গানও শোনাবেন তুমি আমার প্রেয়সী শিরোনামের একক সংগীতানুষ্ঠানে।

ঈদের দিন রাত সাড়ে ১০টায় প্রচারিত হবে তুমি আমার প্রেয়সী অনুষ্ঠানটি। ইতোমধ্যে এটিএন বাংলা টিভি চ্যানেলের নিজস্ব স্টুডিওতে গানগুলোর দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে।

পেশাদার গায়ক না হলেও ছয় বছর ধরে শখের বসে গান গেয়ে চলেছেন ড. মাহফুজুর রহমান। তার হেরে গলার গান নিয়ে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক সমালোচনাও হয়েছে। তারপরও তার উৎসাহে কোনো রকম ভাটা পড়েনি। বরং দ্বিগুণ উৎসাহে তিনি গান শুনিয়ে চলেছেন।