উদীচী ফেনী জেলা সংসদের সম্মেলন অনুষ্ঠিত

134

শেখ আশিকুন্নবী সজীব,ফেনী প্রতিনিধি :

‘শ্রেণীভেদ ভাঙ্গি, শোষিতের রোষে
সম্প্রীতির মালা গাঁথি ভেদাভেদ নাশে’-
এই শ্লোগানকে ধারণ করে উদীচী ফেনী জেলা সম্মেলন শুক্রবার (২০ মে) সকালে ফেনী জেলা পরিষদের ড: সেলিম আল দীন মিলনায়তনে উদ্বোধন করেন প্রবীন কৃষক নেতা আবদুল গোফরান মোল্লা।
উদ্বোধক বলেন, উদীচী তার জন্মলগ্ন থেকেই সাম্প্রদায়িকতা, সাম্রাজ্যবাদ ও অপসংস্কৃতির বিরুদ্ধে লড়াই সংগ্রাম করে সাংস্কৃতিক কর্মকাণ্ডের মাধ্যমে মানুষকে সচেতন করছে।

আগামীতেও উদীচী মানবতার গান গেয়ে যাবে। উদ্বোধন শেষে একটি র‍্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
পরে ড: সেলিম আল দীন মিলনায়তনে মাস্টার মোমিনুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উদীচীর কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য এডভোকেট হাবীবুল রসুল মামুন, কেন্দ্রীয় সম্পাদক মণ্ডলীর সদস্য রহমান সফিক, সম্মেলন প্রস্তুতি পরিষদের আহ্বায়ক মহিবুল হক চৌধুরী রাসেল,ফেনী জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের ভারপ্রাপ্ত সভাপতি জাহিদ হোসেন বাবলু, সিপিবি ফেনী জেলা সাধারণ সম্পাদক ইমাম হোসেন স্বপন, বাসদ ফেনী জেলা আহ্বায়ক মালেক মনসুর ও অর্চনা মজুমদার সহ প্রমুখ নেতৃবৃন্দ।

সম্মেলনে মহিবুল হক চৌধুরী রাসেল সভাপতি, মৌসুমী সোম, মানিক মজুমদার, রাজিব দেবনাথ সহ- সভাপতি, শাওন চক্রবর্তী সাধারণ সম্পাদক, তন্ময় রায় সহ-সাধারণ সম্পাদক, শান্তুনু দেবনাথ কোষ্যাধ্যক্ষ, বেলাল হোসেন, আহমদ সিয়াম,বিদেশ্বর বৈদ্য, পূর্ণা চক্রবর্তীকে সম্পাদকমন্ডলীর সদস্য করে মোট ২৩ সদস্য বিশিষ্ট নতুন জেলা সংসদ নির্বাচন করা হয়।