উজিরপুরে দুই সন্তানের জননীর মৃত্যু

132

খোকন হাওলাদার, গৌরনদী (বরিশাল) প্রতিনিধি : বরিশালের উজিরপুরে রুবি আক্তার (৩০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। বুধবার (১৩ জুলাই) সকাল ৭টায় শ্বশুরবাড়ি থেকে তাঁর মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত রুবি আক্তার উপজেলার বরাকোঠা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের উত্তর বরাকোঠা গ্রামের ওর্য়াকশপ ব্যবসায়ী মো. স্বপন ব্যাপারীর স্ত্রী এবং একই উপজেলার বামরাইল ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের হস্তিসন্ড গ্রামের ব্যবসায়ী বজলু হাওলাদারের মেয়ে। এ ঘটনার পর থেকে স্বপন ও তার বাবা পলাতক রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ১২ বছর আগে মো. স্বপন ব্যাপারীর সঙ্গে রুবির বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকে তাঁদের সংসারে দাম্পত্য কলহ দেখা দেয়। তাঁদের রাহাত আর রেদোয়ান নামে দুই ছেলেসন্তান রয়েছে। এই মৃত্যুর বিষয়ে নিহতের মা নেহেরুন বেগম বলেন, বিয়ের পর থেকে স্বপন আমার মেয়েকে বাপের বাড়ি থেকে টাকা আনার জন্য বিভিন্নভাবে শারীরিক ও মানসিক নির্যাতন করত।

নিহতের বাবা বজলু হাওলাদার বলেন, ঘটনার কয়েক দিন আগে মেয়ের স্বামী সরাসরি আমার কাছ থেকে মোটা অঙ্কের টাকা দাবি করে। সাধ্যমতো কিছু টাকাও দিয়েছিলাম।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মমিন উদ্দিন  ঘটনাস্থল পরিদর্শন করে জানান, বুধবার (১৩ জুলাই) সকালে পুলিশ গিয়ে নিহত গৃহবধূর মরদেহ উদ্ধার করে। নিহতের গলা ও পায়ের গোড়ালিতে আঘাতের চিহ্ন দেখা গেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ বরিশাল শেবাচিম হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্টের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।