ঈদ উপহার পেলেন মৌলভীবাজারের ২২০ জন ইমাম-মুয়াজ্জিন

93
ঈদ উপহার পেলেন মৌলভীবাজারের ২২০ জন ইমাম-মুয়াজ্জিন
ঈদ উপহার পেলেন মৌলভীবাজারের ২২০ জন ইমাম-মুয়াজ্জিন

এ.এস.কাঁকন,মৌলভীবাজার জেলা প্রতিনিধি : আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে মৌলভীবাজার পৌর এলাকার মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের  ঈদ উপহার বিতরন করা হয়েছে। এ উপলক্ষে নির্দিষ্ট স্থানে কুরবানীর পশু জবাইকরণ এবং করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে স্বাস্থ্য সুরক্ষা পাওয়ার লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বুধবার ( ৬ জুলাই) মৌলভীবাজারের পৌর জনমিলন কেন্দ্রে পৌরসভার আয়োজনে এসব বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ।

পৌরসভার মেয়র মো: ফজলুর রহমানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রসাশক মীর নাহিদ আহসান, জেলা পরিষদ প্রশাসক মিছবাহুর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোহাম্মদ নাসের রিকাবদার, মৌলভীবাজার জেলা জামে মসজিদের খতিব মুফতি মাওলানা মোঃ শামসুল ইসলাম,সুলতানপুর জামে মসজিদ এর ইমাম মাওলানা মুফতি শামছুজ্জোহা ।

সভায় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী চেষ্টা করছেন সব পেশার মানুষের কাছে সহায়তা পৌঁছে দিতে। ঈদে নির্দিষ্ট স্থানে কুরবানীর পশু জবাই এবং করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধ ও নিয়ন্ত্রণে জনসচেতনতায় ইমাম-মুয়াজ্জিনদের সহযোগীতা কামনা করেন তাঁরা । সভাশেষে প্রধানমন্ত্রী ও মৌলভীবাজার পৌরসভার পক্ষ থেকে ২শত ২০ জন ইমাম, খতিব ও মুয়াজ্জিনদের ঈদ উপহার হিসেবে নগদ ৩ হাজার, ২৫শ ও ১৫শ করে টাকা বিতরন করা হয়।