Home খবর সারা বাংলা ঈদের কাপড়ের সাথে একই দিনে কিনতে হলো শিশু মোমিনের কাফনের কাপড়

ঈদের কাপড়ের সাথে একই দিনে কিনতে হলো শিশু মোমিনের কাফনের কাপড়

রানা সাত্তার,চট্টগ্রামঃ চট্টগ্রাম নগরীর আগ্রাবাদ থেকে কাঠগড় যেন এখন মৃত্যুর ফাদ।রাস্তার বড় বড় গর্ত আর   বেপরোয়া কাভার্ডভ্যান,লরীর রাজত্বে পরিনত হয়েছে এইসব এলাকা।প্রতিদিন কোনো না কোনো দূর্ঘটনা ঘটছেই এই রাস্তায়।
গত শনিবার (৯ এপ্রিল) সকাল সাড়ে ১১টার দিকে ইপিজেড এলাকায়  কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে আবু তালেব ও তার ৯ মাসের শিশু সন্তান আবদুল আল মোমিনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। 
নিহতরা হলেন— বরগুনার পাথরঘাটা উপজেলার আবু তালেব ওরফে প্রকাশ (২৭) ও শিশুসন্তান আবদুল আল মোমিন। এ সময় আবু তালেবের বড় ছেলে আব্দুল্লাহ আল মাহিদ‌ও(৪)গুরুতর  আহত হয়।
জানা যায়,আবু তালেব ওরফে প্রকাশ (২৭) ইপিজেড এর এসকেডি নামক একটি ফ্যাক্টরিতে কোয়ালিটি বিভাগে চাকরি করেন। গার্মেন্টসকর্মী আবু তালেব পরিবার নিয়ে নগরীর বন্দরটিলা এলাকার আকমল আলী রোডের মনির বিল্ডিংয়ে পরিবার নিয়ে থাকতেন।

এ বিষয়ে ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পর বিক্ষুব্ধ হয়ে রাস্তায় যান চলাচল বন্ধ করে দেয় সাধারণ মানুষ। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। লরির চাপায় নিহত বাবা ও শিশুটির মরদেহ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আর আহত বড় ছেলে চমেক হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

Exit mobile version