ঈদের আনন্দ আমাদের সবার : প্রধানমন্ত্রী

136
শেখ হাসিনা তার বাণীতে বলেন, ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়।
শেখ হাসিনা তার বাণীতে বলেন, ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়।

পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে রোববার, ১ মে বাণী প্রদান করেছেন ক্ষমতাসীন রাজনৈতিক দল আওয়ামী লীগের সভাপতি, দেশনেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শেখ হাসিনা তার বাণীতে বলেন, ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। হিংসা, বিদ্বেষ, হানাহানি ভুলে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। ঈদ ধনী-গরিব নির্বিশেষে সবার জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে। ঈদের আনন্দ আমাদের সবার।

শেখ হাসিনা আরও বলেন, ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের আত্মশুদ্ধি, সংযম, সৌহার্দ্য ও সম্প্রীতির মেলবন্ধন পরিব্যাপ্তি লাভ করুক- এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা।

ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন ভরে উঠুক- এমন প্রত্যাশা ব্যক্ত করে সরকারপ্রধান বলেন, বিশ্বের সব মানুষের সুখ, শান্তি, কল্যাণ ও উত্তরোত্তর সমৃদ্ধি হোক- আজকের দিনে আমি মহান আল্লাহর কাছে এই প্রার্থনা করি।

যথাযথভাবে স্বাস্থ্যবিধি মেনে ঈদের আনন্দ উপভোগ করার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, করোনা পরিস্থিতি কিছুটা উন্নতি হলেও আমি অনুরোধ করব, যথাসম্ভব গণজমায়েত এড়িয়ে আমরা পরিবার-পরিজন নিয়ে স্বাস্থ্যবিধি মেনে ঈদের আনন্দ উপভোগ করি। আল্লাহর দরবারে বিশেষ দোয়া করি যেন এই সংক্রমণ থেকে আমরা সবাই দ্রুত মুক্তি পাই।