ইয়াবাসহ গ্রেপ্তার ৪, ছাড়া পেলেন চালক ও ২ নারী

100

আনোয়ার হোসেন আকাশ, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার নেকমরদ ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের সামনে থেকে রবিবার (২৮ আগস্ট) রাতে ১০ পিস ইয়াবাসহ আশরাফুল ইসলাম (৪৫) নামে এক মাদক কারবারিসহ ৪ জনকে গ্রেপ্তার করে থানা পুলিশ।

আটক আশরাফুল ইসলাম ঠাকুরগাঁও সদর উপজেলার হরিহরপুর গ্রামের মৃত খইরুল ইসলামের ছেলে।

অভিযান চলাকালে সরেজমিনে গিয়ে দেখা যায়, রাণীশংকৈল থানার এস আই এরশাদ সঙ্গীয় ফোর্স নিয়ে ওই রাতে ঘটনাস্থল থেকে মাদক কারবারি আশরাফুল দম্পতিসহ একই গাড়িতে থাকা ৪ জনকে হাতেনাতে আটক করে। এ সময় পুলিশ আশরাফুলের সাথে থাকা ১০ পিস ইয়াবাসহ একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো গ-১৪-৪১৫২) জব্দ করে। তবে গাড়ির ড্রাইভারসহ গ্রেপ্তার দুজন নারীকে রাত সাড়ে ৩টার সময় থানা থেকে ছেড়ে দেয়া হয়।

এ বিষয়ে রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাহিদ ইকবাল বলেন, আশরাফুলকে ১০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে। তবে তাদের সঙ্গীয়দের কাছ থেকে কোনো মাদক না পাওয়া যাওয়ায় গাড়ির চালক ও দুই নারীকে ছেড়ে দেয়া হয়েছে। আটক আশরাফুলের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা রুজু করা হয়েছে। সোমবার (২৯ আগস্ট) আসামিকে আদালতের মাধ্যমে জেলা কারাগার পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।