ইসলামী ব্যাংক কমিনিউটি হাসপাতালসমূহের এজিএম সম্পন্ন

ইসলামী ব্যাংক কমিনিউটি হাসপাতালসমূহের এজিএম সম্পন্ন
ইসলামী ব্যাংক কমিনিউটি হাসপাতালসমূহের এজিএম সম্পন্ন

ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতাল সাতক্ষীরা, মানিকগঞ্জ, রংপুর, ফরিদপুর, ঝিনাইদহ, দিনাজপুর, নওগাঁ, মাদারীপুর ও ময়মনসিংহ লি. এর বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৮ মার্চ) ইসলামী ব্যাংক ফাউন্ডেশন হলরুমে ভার্চুয়ালি এই সভা অনুষ্ঠিত হয়।

ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নির্বাহী কমিটির চেয়ারম্যান এবং ইসলামী ব্যাংক কমিনিউটি হাসপাতালসমূহের চেয়ারম্যান ডা. তানভীর আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক বাংলাদেশ ও ইসলামী ব্যাংক ফাউন্ডেশন কমিটির চেয়ারম্যান এবং ইসলামী ব্যাংক কমিনিউটি হাসপাতালসমূহের পরিচালক বিশিষ্ট অর্থনীতিবিদ প্রফেসর ড. মো. নাজমুল হাসান।

ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ডা. কাজী শহিদুল আলম, ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের সদস্য মো. কামরুল হাসান, প্রফেসর ড. সালেহ জহুর, প্রফেসর ড.ফসিউল আলম, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ মুনিরুল মওলা, ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ও ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতালসমূহের সিইও এস এ এম সলিমউল্লাহ, আইবিএফ এর জিএম ইঞ্জিনিয়ার মো. আব্দুস সামাদ ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্ধ এবং কমিউনিটি হাসপাতালসমূহের শেয়ারহোল্ডারবৃন্দ অনুষ্ঠানে যুক্ত ছিলেন।