আসপাডা’র ৫৬তম (জয়না বাজার-২) শাখার উদ্বোধন

273

আবুল বাশার শেখ, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:বেসরকারী উন্নয়ন সংস্থা ‘আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশন’র ৫৬তম (জয়না বাজার-২) শাখার উদ্বোধন করা হয়েছে।

শনিবার (২এপ্রিল) সকালে শ্রীপুর উপজেলার জয়না বাজার এলাকায় আসপাডা’র ৫৬তম শাখার উদ্বোধন উপলক্ষ্যে আলোচনা ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক লায়ন আলহাজ্ব মোঃ আবদুর রশিদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ মোঃ সিরাজুল ইসলাম মাদবর এবং প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন তেলিহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল বাতেন সরকার।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আঃগণি মাস্টার উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক আব্দুস সাত্তার মাস্টার, ইউপি সদস্য আলহাজ ঈসমাইল হোসেন, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য রোকেয়া আক্তার, আসপাডা’র পরিচালক সুদেব চন্দ্র রায়, আসপাডা’র পরিচালক প্রশাসন জাহাঙ্গীর আলম সেলিম, আসপাডা’র উপ-পরিচালক অডিট এন্ড মনিটনিং আলমগীর হোসেন সোহেল, আসপাডা’র উপ-পরিচালক এইচ আর শরিফ রায়হান, আসপাডা’র উপ পরিচালক হিসাব আফতাব উদ্দিন তোতা, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আব্দুস সাত্তার, জজ মিয়া, আব্দুর মতিন, আবুল কাশেম, আসপাডা’র এরিয়া ম্যানেজার মোঃ রফিকুল ইসলাম, আসপাডা (মাস্টারবাড়ী-১) শাখার ম্যানেজার মোঃ আঃ আজিজ প্রমূখ।

আলোচনা ও দোয়া মাহফিলের পূর্বে আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে ৫৬তম শাখার উদ্বোধন করেন আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক লায়ন আলহাজ্ব মোঃ আবদুর রশিদ ও অতিথিবৃন্দ। এ সময় এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।